1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণপরিবহন ও জনসমাগমস্থলে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ মাতুয়াইলে ট্রাফিকের জনসচেতনতামূলক আলোচনা সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

গণপরিবহন ও জনসমাগমস্থলে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ মাতুয়াইলে ট্রাফিকের জনসচেতনতামূলক আলোচনা সভা

মো.বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি,

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৯৬ বার

রাজধানীর মাতুয়াইলে গণপরিবহন ও জনসমাগমস্থলে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে যানবাহন চালক, হেলপার ও এলাকাবাসীর মাঝে ট্রাফিকের জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়ারী ট্রাফিক বিভাগের ডেমরা ট্রাফিক জোনের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে মাতুয়াইলের একটি ফিলিং স্টেশন প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ডেমরা ট্রাফিক জোনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মাবিয়ান মিয়া। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওয়ারী ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাইদুল ইসলাম (পিপিএম)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ারী ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গবিন্দ চন্দ্রনাথ।

এ সময় আরও বক্তব্য রাখেন ডেমরা ট্রাফিক জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ইমরান হোসেন মোল্লা, যাত্রাবাড়ী ট্রাফিক জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রবিউল ইসলামসহ ডেমরা ও যাত্রাবাড়ী ট্রফিক জোনের ট্রাফিক ইন্সপেক্টররা।

সভায় প্রধান অতিথিসহ বক্তারা বলেন, নারীরা মায়ের জাতি আর শিশুরা আমাদের ভবিষ্যত প্রজন্ম। তাই জাতির সম্মান ও দেশের বৃহৎ স্বার্থে গণপরিবহন ও জনসমাগমস্থলে নারী ও শিশুদের মর্যাদা রক্ষা করা আমাদেরই দায়িত্ব। তাছাড়া গণপরিবহনে একজন চালক ও হেলপারই পারে নারী ও শিশুদের সার্বিক নিরাপত্তা বঝায় রাখতে পারে। আর গণপরিবহনে কখনোই নারী ও শিশুদের দাড় করিয়ে রাখা ঠিক নয়,কারণ তারা আমাদেরই কারও না কারও মা, বোন, স্ত্রী ও মেয়ে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম