1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামের হারাখালে আওয়ামী লীগের বর্ধিত সভা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

লাকসামের হারাখালে আওয়ামী লীগের বর্ধিত সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১১৬ বার

এস এম শাহজালাল, লাকসাম :
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকাল ৩ টা ২ নং ওয়ার্ডের হারাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও জনাব মো:মাসুদুল হক (মেম্বার) এর পরিচালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক দুই ২ বারের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জনাব গোলাম রাব্বানী মজুমদার।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেনঃ ৬ নং উত্তরদা ইউপি চেয়ারম্যান জনাব আলহাজ্ব হারুন অর রসিদ, আওয়ামীলীগের ইউপি সভাপতি গোলাম মোস্তফা, ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রপেসর মন্জুরুল আলম। ইউপি আওয়ামী সাংগঠনিক সম্পাদক জনাব হুমায়ুন কবির।

সভায় উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন নেতৃবৃন্দ সংগঠনকে গতিশীল রাখার জন্য এবং নেতাকর্মীদের উজ্জীবিত ও দলীয় কর্মকান্ডে আগ্রহী করার লক্ষে আলোচনা ও দিক নির্দেশনা প্রধান করেন।সভায় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশ ও জাতির উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেনঃমাষ্টার ইয়াকুব,আব্দুর রহিম ২ নং ওয়ার্ড আওয়ামী সাধারন সম্পাদক, মাষ্টার এনামুল হক,আওয়ামীলীগের ইউনিয়ন সদস্য আব্দুর রহমান বাদল,২ নং যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ডাঃ আব্দুর রহমান,আব্দুল লতিফ (ব্যাবসায়ী)সহ এলাকার ব্যাক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম