1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী পেটে লাথি মেরে সন্তান খুন করলেন স্বামী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য !

আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী পেটে লাথি মেরে সন্তান খুন করলেন স্বামী

এম,এ মান্নান,কুমিল্লা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
  • ১০৯ বার

মনোহরগঞ্জে উপজেলায় স্ত্রীর পেটে লাথি মেরে আট মাসের গর্ভপাত সন্তান কে খুন করার অভিযোগ উঠেছে স্বামী রিপন মিয়ার বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে গত (১৯ জানুয়ারি) বুধবার উপজেলার ঝলম (দঃ) ইউনিয়ন পোমঁগাও গ্রামে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।
স্হানীয় সূত্রে জানা গেছে, ২০০৪ সালে ঝলম (দঃ) ইউনিয়ন পোমঁগাও গ্রামের আবদুল বারেক মেয়ের পান্না বেগমের সঙ্গে একই গ্রামের জিকির মিয়ার ছেলে রিপন মিয়ার বিয়ে হয়।

তাঁদের সংসারে দুই ছেলে এক মেয়ে রয়েছে। রিপন মিয়া একজন অটোরিকশা চালক। বছর ধরে রিপন মিয়া আরও একটি বিবাহ করার সিদ্ধান্ত নেয় এমনকি স্ত্রী পান্নার সঙ্গে সংসার না করার জন্য তালবাহানা করে।এ নিয়ে গত মঙ্গলবার (১৮ জানুয়ারি) উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রিপন মিয়া আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী পান্নার পেটে লাথি মারেন। এতে তাঁর গর্ভপাতের সৃষ্টি হয় । মুমূর্ষু অবস্থায় পান্নাকে লাকসাম মেটানিকেল ক্লিনিকে ভর্তি করা হয়। ক্লিনিকের কর্মরত চিকিৎসকরা বলেন, তলপেটে আঘাতের কারণে রক্তক্ষরণ ও আট মাসের বাচ্চা নষ্ট হয়েছে আজ বুধবার সন্ধায় গর্ভপাতে মৃত সন্তান হয় এবং সন্তানের মা পান্না বেগম সুস্থ রয়েছে। বৃহস্পতিবারে এ বিষয়ে রিপন মিয়ার মুঠোফোনে বলেন, আমার স্ত্রী ওই দিন গরুর ঘরে যাওয়ার সময় মাটিতে পড়ে যান তখন আমি আমার স্ত্রী ও সন্তানকে মারধর করেছি। কিন্তু তার পেটে লাথি মারি নাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম