1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ১৪৭ বার

অানোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধায় আজ সোমবার সন্ধ্যায় গাইবান্ধা সদরের তুলশী ঘাট নামক স্থান থেকে প্রতারনা করে অর্থ ও স্বর্ন হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের দ্ইু সদস্যকে গ্রেফতার করেছে পুুূলিশ। গ্রেফতারকৃতরা হলেন নয়া মিয়া ও সঞ্জয় দাস । তাদের দুজনের বাড়ি খোলাহাটি ও কলেজ পাড়ায় ।
গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার বলেন,ওই দুই ব্যক্তি জ্বীনের বাদশা সেজে সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে গাইবান্ধার নয়ানী সাদেকপুর গ্রামের গৃহবধু হেনা বেগমের কাছ থেকে অনেক সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে ১ ভরি ওজনের স্বর্ণ নেয়। পরবর্তী প্রতারনা মনে হলে প্রতারকদের কাছে স্বর্ন ফিরে চাইলে তারা নান তালবাহনা শুরু করে। পরে বিষয়টি এলাকা বাসী জানা জানি হলে প্রতারক চক্রের চার সদস্যকে গন ধোলাই দেয়। ঐ সময় প্রতারক চক্রের চার সদস্যর মধ্যে দুই জন পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে গাইবান্ধা সদর থানা নিয়ে আসে।
এব্যাপারে ভুক্তভোগী মোছাঃ হেনা বেগম বাদি হয়ে প্রতারকদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করা দায়ের করেন। ।
গাইবান্ধা সদর থান ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃত প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং পলাতক দুই সদস্যকে দ্রুত গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম