1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা সোনারগাঁয়ে জামায়াতের উদ্যোগে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ

গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ১৫৬ বার

অানোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধায় আজ সোমবার সন্ধ্যায় গাইবান্ধা সদরের তুলশী ঘাট নামক স্থান থেকে প্রতারনা করে অর্থ ও স্বর্ন হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের দ্ইু সদস্যকে গ্রেফতার করেছে পুুূলিশ। গ্রেফতারকৃতরা হলেন নয়া মিয়া ও সঞ্জয় দাস । তাদের দুজনের বাড়ি খোলাহাটি ও কলেজ পাড়ায় ।
গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার বলেন,ওই দুই ব্যক্তি জ্বীনের বাদশা সেজে সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে গাইবান্ধার নয়ানী সাদেকপুর গ্রামের গৃহবধু হেনা বেগমের কাছ থেকে অনেক সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে ১ ভরি ওজনের স্বর্ণ নেয়। পরবর্তী প্রতারনা মনে হলে প্রতারকদের কাছে স্বর্ন ফিরে চাইলে তারা নান তালবাহনা শুরু করে। পরে বিষয়টি এলাকা বাসী জানা জানি হলে প্রতারক চক্রের চার সদস্যকে গন ধোলাই দেয়। ঐ সময় প্রতারক চক্রের চার সদস্যর মধ্যে দুই জন পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে গাইবান্ধা সদর থানা নিয়ে আসে।
এব্যাপারে ভুক্তভোগী মোছাঃ হেনা বেগম বাদি হয়ে প্রতারকদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করা দায়ের করেন। ।
গাইবান্ধা সদর থান ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃত প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং পলাতক দুই সদস্যকে দ্রুত গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম