1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ১৫৪ বার

অানোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধায় আজ সোমবার সন্ধ্যায় গাইবান্ধা সদরের তুলশী ঘাট নামক স্থান থেকে প্রতারনা করে অর্থ ও স্বর্ন হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের দ্ইু সদস্যকে গ্রেফতার করেছে পুুূলিশ। গ্রেফতারকৃতরা হলেন নয়া মিয়া ও সঞ্জয় দাস । তাদের দুজনের বাড়ি খোলাহাটি ও কলেজ পাড়ায় ।
গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার বলেন,ওই দুই ব্যক্তি জ্বীনের বাদশা সেজে সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে গাইবান্ধার নয়ানী সাদেকপুর গ্রামের গৃহবধু হেনা বেগমের কাছ থেকে অনেক সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে ১ ভরি ওজনের স্বর্ণ নেয়। পরবর্তী প্রতারনা মনে হলে প্রতারকদের কাছে স্বর্ন ফিরে চাইলে তারা নান তালবাহনা শুরু করে। পরে বিষয়টি এলাকা বাসী জানা জানি হলে প্রতারক চক্রের চার সদস্যকে গন ধোলাই দেয়। ঐ সময় প্রতারক চক্রের চার সদস্যর মধ্যে দুই জন পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে গাইবান্ধা সদর থানা নিয়ে আসে।
এব্যাপারে ভুক্তভোগী মোছাঃ হেনা বেগম বাদি হয়ে প্রতারকদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করা দায়ের করেন। ।
গাইবান্ধা সদর থান ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃত প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং পলাতক দুই সদস্যকে দ্রুত গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম