1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকায় ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ রপ্তানি যোগ্য ইনসুলেটর তৈরি করতে যাচ্ছেন নিটল নিলয় গ্রুপ লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা । ঠাকুরগাঁওয়ে জাতীয় শোকদিবস উপলক্ষে শিশু একাডেমীর বিভিন্ন কর্মসূচী । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৭৫০ টাকার পটাশ সার কিনতে হচ্ছে ১৮০০ টাকায় । আবেগ দিয়ে নয়, বুদ্ধি ও বিচক্ষণতা দিয়ে এগোতে হবে নারীদের: বুলবুলি নির্বাচনী প্রতিহিংসার জেরে সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বাড়িতে গুলিবর্ষণ গাজীপুর টঙ্গীতে এমফিটামিন জাতীয় ইয়াবা ট্যাবলেট সহ আটক ৩। মীরসরাইয়ে ৯টি হোটেল ও ৩ বেকারীকে জরিমানা

গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৭০ বার

অানোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধায় আজ সোমবার সন্ধ্যায় গাইবান্ধা সদরের তুলশী ঘাট নামক স্থান থেকে প্রতারনা করে অর্থ ও স্বর্ন হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের দ্ইু সদস্যকে গ্রেফতার করেছে পুুূলিশ। গ্রেফতারকৃতরা হলেন নয়া মিয়া ও সঞ্জয় দাস । তাদের দুজনের বাড়ি খোলাহাটি ও কলেজ পাড়ায় ।
গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার বলেন,ওই দুই ব্যক্তি জ্বীনের বাদশা সেজে সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে গাইবান্ধার নয়ানী সাদেকপুর গ্রামের গৃহবধু হেনা বেগমের কাছ থেকে অনেক সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে ১ ভরি ওজনের স্বর্ণ নেয়। পরবর্তী প্রতারনা মনে হলে প্রতারকদের কাছে স্বর্ন ফিরে চাইলে তারা নান তালবাহনা শুরু করে। পরে বিষয়টি এলাকা বাসী জানা জানি হলে প্রতারক চক্রের চার সদস্যকে গন ধোলাই দেয়। ঐ সময় প্রতারক চক্রের চার সদস্যর মধ্যে দুই জন পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে গাইবান্ধা সদর থানা নিয়ে আসে।
এব্যাপারে ভুক্তভোগী মোছাঃ হেনা বেগম বাদি হয়ে প্রতারকদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করা দায়ের করেন। ।
গাইবান্ধা সদর থান ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃত প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং পলাতক দুই সদস্যকে দ্রুত গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম