1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাঁশখালীতে মধ্যরাতের অগ্নিকান্ডে পুড়ল ২ দোকান ষড়যন্ত্র করছে বিএনপি ক্ষমতায় আসতে চায় : আসাদুজ্জামান খান কামাল। সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গাইবান্ধায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৮৬ বার

অানোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধায় আজ সোমবার সন্ধ্যায় গাইবান্ধা সদরের তুলশী ঘাট নামক স্থান থেকে প্রতারনা করে অর্থ ও স্বর্ন হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের দ্ইু সদস্যকে গ্রেফতার করেছে পুুূলিশ। গ্রেফতারকৃতরা হলেন নয়া মিয়া ও সঞ্জয় দাস । তাদের দুজনের বাড়ি খোলাহাটি ও কলেজ পাড়ায় ।
গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার বলেন,ওই দুই ব্যক্তি জ্বীনের বাদশা সেজে সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে গাইবান্ধার নয়ানী সাদেকপুর গ্রামের গৃহবধু হেনা বেগমের কাছ থেকে অনেক সোনা পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে ১ ভরি ওজনের স্বর্ণ নেয়। পরবর্তী প্রতারনা মনে হলে প্রতারকদের কাছে স্বর্ন ফিরে চাইলে তারা নান তালবাহনা শুরু করে। পরে বিষয়টি এলাকা বাসী জানা জানি হলে প্রতারক চক্রের চার সদস্যকে গন ধোলাই দেয়। ঐ সময় প্রতারক চক্রের চার সদস্যর মধ্যে দুই জন পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে গাইবান্ধা সদর থানা নিয়ে আসে।
এব্যাপারে ভুক্তভোগী মোছাঃ হেনা বেগম বাদি হয়ে প্রতারকদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করা দায়ের করেন। ।
গাইবান্ধা সদর থান ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃত প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং পলাতক দুই সদস্যকে দ্রুত গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম