1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া পৌরসভা ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগে আহমদ রেজা সভাপতি ও রিয়াদ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

চকরিয়া পৌরসভা ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগে আহমদ রেজা সভাপতি ও রিয়াদ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০
  • ১৪২ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: বাংলাদেশ আওয়ামীলীগ চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে পৌরসভার আট নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর আহমদ রেজা। অপরদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রনেতা মোহাম্মদ রিয়াদ উদ্দিন। বৃস্পতিবার (৩০জানুয়ারী) চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেন।
স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী বলেন, পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যমতের ভিত্তিতে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নতুন করে কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটির নতুন সভাপতি আহমদ রেজা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ উদ্দিনকে আগামী একমাসের মধ্যে ওয়ার্ড আওয়ামীলীগের পুর্ণাঙ্গ কমিটি গঠনপূর্বক চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম