1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে কেক খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ ঘটনায় ধর্ষক গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নবীনগরে কেক খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ ঘটনায় ধর্ষক গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০
  • ২০৯ বার

আইকে ইব্রাহীম:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌর এলাকার কলেজ পাড়ার ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শিশুটির মাতা মঙ্গলবার নবীনগর থানায় মামলা করলে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে। ওই ধর্ষক কলেজ পাড়ার ভাড়াটিয়া গফুর মিয়ার ছেলে সোহেল মিয়া (১৮)। তার গ্রামের বাড়ি জেলার সরাইল উপজেলার চুন্টা গ্রামে। ঘটনাটি ঘটেছে আগেরদিন সোমবার বিকেলে ওই এলাকার একটি নির্জন বাড়ির ছাদে। মামলা সুত্রে জানায়, শিশুটি ওই দিন পাড়ার একটি দোকানে চকলেট কিনতে গেলে সেখান থেকে ওই বখাটে যুবক শিশুটিকে কেক খাওয়ার লোভ দেখিয়ে একটি নির্জন বিল্ডিং এর ছাঁদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটি অজ্ঞান হয়ে গেলে ধর্ষক পালিয়ে যায়। অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে এবং শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম