1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে কেক খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ ঘটনায় ধর্ষক গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

নবীনগরে কেক খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ ঘটনায় ধর্ষক গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০
  • ১৭৯ বার

আইকে ইব্রাহীম:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌর এলাকার কলেজ পাড়ার ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শিশুটির মাতা মঙ্গলবার নবীনগর থানায় মামলা করলে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে। ওই ধর্ষক কলেজ পাড়ার ভাড়াটিয়া গফুর মিয়ার ছেলে সোহেল মিয়া (১৮)। তার গ্রামের বাড়ি জেলার সরাইল উপজেলার চুন্টা গ্রামে। ঘটনাটি ঘটেছে আগেরদিন সোমবার বিকেলে ওই এলাকার একটি নির্জন বাড়ির ছাদে। মামলা সুত্রে জানায়, শিশুটি ওই দিন পাড়ার একটি দোকানে চকলেট কিনতে গেলে সেখান থেকে ওই বখাটে যুবক শিশুটিকে কেক খাওয়ার লোভ দেখিয়ে একটি নির্জন বিল্ডিং এর ছাঁদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটি অজ্ঞান হয়ে গেলে ধর্ষক পালিয়ে যায়। অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে এবং শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম