1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেয়র হলে অচল ঢাকাকে সচল করে গড়ে তুলব : তাপস - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ বইমেলায় আসছে আছিফ রহমান শাহীনের ‘শিশু-কিশোরদের বঙ্গবন্ধু’ সড়কে কেড়ে নিল প্রাণ, বিদেশ যাওয়া হলো না আজগরের নোয়াখালীতে ৬ দাবিতে ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের সম্মেলন নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সাজা, ৫ হাজার টাকা জরিমানা নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় সবক প্রদান অনুষ্ঠিত চাটখিল সোমপাড়া কলেজের নবীর বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান চৌদ্দগ্রামে ক্ল্যু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি আটক সমাজের অসহায় ও দরিদ্র মানুষেরা আমাদের আপনজন- ড. হেলাল রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার

মেয়র হলে অচল ঢাকাকে সচল করে গড়ে তুলব : তাপস

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৮২ বার

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সম‌র্থিত মেয়র প্রার্থী ব্যা‌রিস্টার শেখ ফজলে নূর তাপস ব‌লে‌ছেন, দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হ‌তে পার‌লে অচল ঢাকা‌কে সচল ক‌রে গ‌ড়ে তুল‌ব।
তি‌নি ব‌লেন, উন্নত ঢাকা গড়ে তোলা আমার জন্য একটি বড় চ্যালেঞ্জ। এ চ্যা‌লেঞ্জ বাস্তবায়ন কর‌বই।
নির্বাচন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্ব থানা ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
বৃহস্পতিবার রা‌তে জাতীয় সমাজতা‌ন্ত্রিক দল জাসদ (ইনু) কেন্দ্রীয় কার্যালয়ের ক‌র্নেল তা‌হের মিলনায়ত‌নে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জাসদ সহ-সভাপতি শহীদুল ইসলাম শহীদ। এছাড়া জাসদ সভাপ‌তি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শি‌রিন আক্তার প্রমুখ বক্তব্য রা‌খেন।
তাপস ব‌লেন, এই ঢাকা নিয়ে আমরা অনেক স্বপ্ন দেখি। আমি তিনবার ঢাকা-১০ আস‌নের সংসদ সদস্য ছিলাম। কিন্তু ঢাকার অবস্থা আমাকে খুব পীড়া দিত। এটা তো হতে পারে না। এই জঞ্জাল কেউ মান‌তে পারে না। কাউ‌কে না কাউ‌কে তো দায়িত্ব গ্রহণ করতে হবে। এই ঢাকাকে সচল করার জন্য তাই আমি এগিয়ে এসেছি। কারণ প্রধানমন্ত্রী বলেছেন আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত এবং সমৃদ্ধ। উন্নত বাংলাদেশের জন্য উন্নত ঢাকা আমাদের দায়িত্ব এবং কর্তব্য।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম