1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেয়র হলে অচল ঢাকাকে সচল করে গড়ে তুলব : তাপস - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মেয়র হলে অচল ঢাকাকে সচল করে গড়ে তুলব : তাপস

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জানুয়ারি, ২০২০
  • ১৫৯ বার

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সম‌র্থিত মেয়র প্রার্থী ব্যা‌রিস্টার শেখ ফজলে নূর তাপস ব‌লে‌ছেন, দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হ‌তে পার‌লে অচল ঢাকা‌কে সচল ক‌রে গ‌ড়ে তুল‌ব।
তি‌নি ব‌লেন, উন্নত ঢাকা গড়ে তোলা আমার জন্য একটি বড় চ্যালেঞ্জ। এ চ্যা‌লেঞ্জ বাস্তবায়ন কর‌বই।
নির্বাচন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ ও পূর্ব থানা ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
বৃহস্পতিবার রা‌তে জাতীয় সমাজতা‌ন্ত্রিক দল জাসদ (ইনু) কেন্দ্রীয় কার্যালয়ের ক‌র্নেল তা‌হের মিলনায়ত‌নে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জাসদ সহ-সভাপতি শহীদুল ইসলাম শহীদ। এছাড়া জাসদ সভাপ‌তি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শি‌রিন আক্তার প্রমুখ বক্তব্য রা‌খেন।
তাপস ব‌লেন, এই ঢাকা নিয়ে আমরা অনেক স্বপ্ন দেখি। আমি তিনবার ঢাকা-১০ আস‌নের সংসদ সদস্য ছিলাম। কিন্তু ঢাকার অবস্থা আমাকে খুব পীড়া দিত। এটা তো হতে পারে না। এই জঞ্জাল কেউ মান‌তে পারে না। কাউ‌কে না কাউ‌কে তো দায়িত্ব গ্রহণ করতে হবে। এই ঢাকাকে সচল করার জন্য তাই আমি এগিয়ে এসেছি। কারণ প্রধানমন্ত্রী বলেছেন আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত এবং সমৃদ্ধ। উন্নত বাংলাদেশের জন্য উন্নত ঢাকা আমাদের দায়িত্ব এবং কর্তব্য।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম