1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ মাগুরায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের শরবত পান ও ছাতা বিতরণ করলেন যুবলীগ শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের

টঙ্গীতে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ জানুয়ারি, ২০২০
  • ১৪১ বার

এফ এ নয়ন : গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা ভাওয়াল বীর জাতীয় শ্রমিক নেতা বীরমুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নূরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব নির্বাচিত করার প্রতিবাদে এবং অনতিবিলম্বে উক্ত পদ থেকে অব্যাহতির দাবীতে এবং নূরুল ইসলাম দিপুসহ ঘৃণিত খুনিদের দ্রুত ফাঁসির রায় কার্যকর করার দাবীতে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা গতকাল সোমবার টঙ্গী থানা আওয়ামীলীগ কার্যালয় অনুষ্ঠিত হয়েছে।
মিছিলটি টঙ্গী কালীগঞ্জ মহাসড়ক প্রদক্ষিণ করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে টঙ্গী বাজার মিতালী সিএনজি পাম্পে গিয়ে শেষ হয়। গাজীপুর মহানগর যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা এস এম মঞ্জুর রনির পরিচালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মো: ইসমাইল হোসেন, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা শরীফুল ইসলাম বাধন, কাশিমপুর সাংগঠনিক থানা যুবলীগ নেতা রিপন সরকার, গাছা থানা যুবলীগ নেতা আশরাফুল আলম এনামুল, হুমায়ুন কবির রাজ, মিজানুর রহমান, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা মনির হোসেন, মোস্তফা মিয়া, আব্দুর রশিদ মন্ডল, হেলাল উদ্দিন, শিমুল আহমেদ, সোহেল রানা, এড. বিল্লাল হোসেন, আবুল বাশার খোকন, সোহেল রানা, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা হাবিবুর রহমান সরকার, শফিকুল ইসলাম সুমন, রুবেল খান, লুৎফর রহমান, আমির হোসেন, শাহ আলম, সোলেমান মিয়া, পূবাইল সাংগঠনিক থানা যুবলীগ নেতা মামুনুর রশিদ ভূঁইয়া, সাইফুল্লাহ মুকতাদির নয়ন, বাবুল সরকার প্রমুখ।
বক্তারা বলেন, শহীদ আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের কিংবদন্তী নেতা ছিলেন। নূরুল ইসলাম সরকার ও নূরুল ইসলাম দিপুরগংরা শহীদ আহসান উল্লাহ মাস্টারকে দিনেদুপুরে তার নিজ বাড়ীর সামনে হত্যা করে। নূরুল ইসলাম দিপু হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী হওয়া সত্ত্বেও জাতীয় পার্টি তাকে যুগ্ম মহাসচিব নির্বাচিত করায় গাজীপুরবাসী ক্ষুব্ধ। অনতিবিলম্বে উক্ত পদ থেকে তাকে অব্যাহতি দিয়ে দ্রুত নূরুল ইসলাম দিপুসহ ঘৃণিত খুনিদের ফাঁসির রায় কার্যকর করার জোর দাবী জানান।
#

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম