1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে কেক খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ ঘটনায় ধর্ষক গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

নবীনগরে কেক খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ ঘটনায় ধর্ষক গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০
  • ১৮২ বার

আইকে ইব্রাহীম:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌর এলাকার কলেজ পাড়ার ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শিশুটির মাতা মঙ্গলবার নবীনগর থানায় মামলা করলে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে। ওই ধর্ষক কলেজ পাড়ার ভাড়াটিয়া গফুর মিয়ার ছেলে সোহেল মিয়া (১৮)। তার গ্রামের বাড়ি জেলার সরাইল উপজেলার চুন্টা গ্রামে। ঘটনাটি ঘটেছে আগেরদিন সোমবার বিকেলে ওই এলাকার একটি নির্জন বাড়ির ছাদে। মামলা সুত্রে জানায়, শিশুটি ওই দিন পাড়ার একটি দোকানে চকলেট কিনতে গেলে সেখান থেকে ওই বখাটে যুবক শিশুটিকে কেক খাওয়ার লোভ দেখিয়ে একটি নির্জন বিল্ডিং এর ছাঁদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটি অজ্ঞান হয়ে গেলে ধর্ষক পালিয়ে যায়। অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে এবং শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম