1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভারতের আমদানি করা পেঁয়াজ নেবে না বাংলাদেশ: বাণিজ্যমন্ত্রী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

ভারতের আমদানি করা পেঁয়াজ নেবে না বাংলাদেশ: বাণিজ্যমন্ত্রী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০
  • ১৫৫ বার

আসাদুজ্জামান :
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ভারত যে পেয়াজ আমদানি করেছে সে পেয়াজ নেয়ার সুযোগ নেই। তবে ব্যবাসায়ীরা সেগুলো অকশনে নিতে পারবে।

রোববার বিকেলে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসবে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।বাণিজ্যমন্ত্রী বলেন, কৃষকদের সুযোগ সুবিধা বাড়ানোর চেস্টা চলছে যাতে পেয়াজের আবাদ বাড়ে।

এছাড়াও ডাল ও চিনিসহ ভোজ্যপণ্যের দাম বাড়ার বিষয়ে তিনি বলেন, বিশ্ববাজারে তেলের দাম বেড়েছে। এছাড়াও নতুন করে ৫ শতাংশ ভ্যাট যোগ হওয়ায় দাম বেড়েছে। তবে রোজার আগে সকল পন্যের দাম হাতের নাগালে আনার চেস্টা করা হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, জেলা প্রশাসক সুলতানা পারভীন, ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম