1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সমবেদনা নয় বিদায়ী শিক্ষার্থীদের উৎসাহ যোগালেন এমপি জাফর আলম - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

সমবেদনা নয় বিদায়ী শিক্ষার্থীদের উৎসাহ যোগালেন এমপি জাফর আলম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০
  • ১৬০ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: এসএসসি তথা সমমানের পরীক্ষার্থীদের বিদায় মানে কান্নাকাটি ঢল। এমন দিনকে স্মরণীয় করে রাখতে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ আয়োজন করে থাকেন বিদায় অনুষ্ঠানের। এই অনুষ্ঠানে সকলে একযোগে পরস্পর ফেলে আসা ১০টি বছরের অতীত স্মরণ করে গভীর ভাব গাম্ভীর্যের সাথে। এতে পড়ে যায় শিক্ষাক-শিক্ষার্থীদের মাঝে কান্নার রোল। না মোটেও এরকম হতে দেননি চকরিয়া পেকুয়ার এমপি হাজী জাফর আলম। শনিবার ১৮জানুয়ারি পেকুয়ার উপজেলার মগনামা শাহ্ রশিদিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি ছিলেন।
অনেকে মনে করে থাকেন, পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানটি সমবেদনা জানানোর নির্দিষ্ট অনুষ্ঠান। এ কার্যক্রম থেকে ব্যতিক্রম জাফর আলম এমপি। তিনি প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে একের পর এক উৎসাহ যোগাতে থাকেন পরীক্ষার্থীদের। স্বপ্ন দেখান বড় মাপের মানুষ হবার। শুধু মানুষ নয়; মানুষের মতো মানুষ হয়ে দেশ ও দশের সেবা করার কাজে এগিয়ে আসারও আহবান জানান তিনি। এসময় উপজেলা নির্বহিী অফিসার সাঈকা শাহাদাত, পেকুয়া থানার ওসি মো. কামরুল আজম, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাদরাসা শিক্ষক এবং অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম