1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সমবেদনা নয় বিদায়ী শিক্ষার্থীদের উৎসাহ যোগালেন এমপি জাফর আলম - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রূপগঞ্জে ২০ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার

সমবেদনা নয় বিদায়ী শিক্ষার্থীদের উৎসাহ যোগালেন এমপি জাফর আলম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০
  • ১৫১ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: এসএসসি তথা সমমানের পরীক্ষার্থীদের বিদায় মানে কান্নাকাটি ঢল। এমন দিনকে স্মরণীয় করে রাখতে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ আয়োজন করে থাকেন বিদায় অনুষ্ঠানের। এই অনুষ্ঠানে সকলে একযোগে পরস্পর ফেলে আসা ১০টি বছরের অতীত স্মরণ করে গভীর ভাব গাম্ভীর্যের সাথে। এতে পড়ে যায় শিক্ষাক-শিক্ষার্থীদের মাঝে কান্নার রোল। না মোটেও এরকম হতে দেননি চকরিয়া পেকুয়ার এমপি হাজী জাফর আলম। শনিবার ১৮জানুয়ারি পেকুয়ার উপজেলার মগনামা শাহ্ রশিদিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি ছিলেন।
অনেকে মনে করে থাকেন, পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানটি সমবেদনা জানানোর নির্দিষ্ট অনুষ্ঠান। এ কার্যক্রম থেকে ব্যতিক্রম জাফর আলম এমপি। তিনি প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে একের পর এক উৎসাহ যোগাতে থাকেন পরীক্ষার্থীদের। স্বপ্ন দেখান বড় মাপের মানুষ হবার। শুধু মানুষ নয়; মানুষের মতো মানুষ হয়ে দেশ ও দশের সেবা করার কাজে এগিয়ে আসারও আহবান জানান তিনি। এসময় উপজেলা নির্বহিী অফিসার সাঈকা শাহাদাত, পেকুয়া থানার ওসি মো. কামরুল আজম, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাদরাসা শিক্ষক এবং অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম