1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ফ্রি চিকিৎসা সেবা দেবে “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন” - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

চৌদ্দগ্রামে ফ্রি চিকিৎসা সেবা দেবে “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন”

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৪১ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না? অমর এই বাণীর সাথে একাত্ত্বতা পোষণ করে চৌদ্দগ্রামের অন্যতম মানবিক সংগঠন “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন” এর উদ্যোগে এবং সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোসা. সোহানা সোলতানা শিউলির সার্বিক তত্ত্বাবধায়ন ও সহযোগিতায় আগামীকাল শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়স্থ “ছাতিয়ানী আদর্শ উচ্চ বিদ্যালয়” মিলনায়তনে দিনব্যাপী এক ফ্রি চিকিৎসা সেবা ও মেডিসিন বিতরণ এর আয়োজন করা হয়েছে।

দিনব্যাপী এ চিকিৎসা সেবায় রোগি দেখবেন: মেডিসিন ও শিশু রোগে অভিজ্ঞ ডা. মো. আহসান উদ্দিন ভূঁইয়া, প্রসূতি ও গাইনী রোগে অভিজ্ঞ ডা. ফারজানা ইয়াছমিন, মেডিকেল প্র্যাকটিশনার, মেডিসিন, মা ও শিশু রোগে অভিজ্ঞ ডা. দ্বীন মোহাম্মদ মজুমদার, মেডিকেল প্র্যাকটিশনার, মেডিসিন, মা ও শিশু রোগে অভিজ্ঞ ডা. মনোরঞ্জণ দাস এবং মেডিকেল প্র্যাকটিশনার, মেডিসিন, মা ও শিশু রোগে অভিজ্ঞ ডা. মো. সামছু উদ্দিন মজুমদার।

এতে এলাকার সকল রোগি সহ চিকিৎসা নিতে আগ্রহী সকলকে “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ফ্রি চিকিৎসা সেবা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে । আসুন, মানবতার কল্যাণে আমরা সকলে যার যার অবস্থান থেকে এগিয়ে আসি। জয় হোক মানবতার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম