1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে পৃথক অভিযান ৯ ছিনতাইকারী আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

টঙ্গীতে পৃথক অভিযান ৯ ছিনতাইকারী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০
  • ১২১ বার

টঙ্গী প্রতিনিধি ঃ গতকাল শনিবার গভীর রাতে গাজীপুরের টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ধাঁরালো ছোঁরা ও চাপাতিসহ ৯ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, টঙ্গীর এরশাদনগর টেকপাড়া ভেরীবাধ, মাছিমপুর ও আরিচপুর এলাকায় শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই জহিরুল ইসলাম, এস আই মেজবাহ, এস আই শাহীন মোল্লা, এস আই নজরুলের নেতৃত্বে পৃথক অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত ছিনতাইকারী শ্রী প্রদিপ চন্দ্র দেব (২২), ইসমাইল হোসেন (২০), মোঃ আরাফাত (১৯), পারভেজ (২০), ইকবাল হোসেন ফালান (৩৫) ও রাজু ফরমা (২৮), নুরু (২২), রয়হান (২৫) ও দুলাল (২৮) নামে ৯ ছিনতাইকারীকে একটি সুইচ গিয়ার চাকু, দুইটি সামুরাই চাকু, একটি চাপাতিসহ আটক করা হয়েছে।
তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।
এব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) মো.জাহিদুল ইসলাম জানান, ছিনতাইকারীদের বিরুদ্ধে অভিযান চলছে। ওই অভিযানের অংশ হিসেবে উপরোক্ত ৯ জনকে গ্রেফতার শেষে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম