1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে কারখানা বন্ধের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মলম ও অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক মাগুরায় প্রতারণার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক প্রধান শিক্ষক!

টঙ্গীতে কারখানা বন্ধের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ১৩৪ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিজিএমইএ ও বিকেএমইর নির্দেশনা অনুযায়ী তৈরি পোশাক কারখানা বন্ধ না দেওয়ায় বিক্ষোভ ও কর্মবিরতি করেছে শ্রমিকরা।
গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকার বেইস ফ্যাশন লিমিটেড নামক কারখানায় শনিবার সকাল থেকেই শ্রমিকরা এ দাবি জানিয়ে বিক্ষোভ করে। কারখানাটি বর্তমানে মাস্ক ও পিপিই উৎপাদন করে আসছে।
এদিকে টংগী মিলগেট এলাকায় হামীম গ্রুপের পোশাক কারখানায় ও আন্দোলন হয়।পরে টংগী পশ্চিম থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এবং এক পর্যায়ে কারখানাটি বন্ধ ঘোষণা করা হয় ‌।
শ্রমিকরা জানান, কারখানায় নিরাপদে হাত ধোয়া, পয়নিঃষ্কাশন, মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করা কিংবা বেশি বেশি পানি খাওয়াসহ হাইজিন রক্ষার যাবতীয় নিয়ম পালন করার সুযোগ নেই। শ্রমিকরা অপরিচ্ছন্ন হাতে মেশিন ও অন্যান্য দ্রব্য স্পর্শ করছেন এবং আতঙ্ক নিয়ে কাজ করছেন। তবে নিরাপদ কর্ম পরিবেশ নিশ্চিত হলে শ্রমিকরা কাজ যোগ দেবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম