1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা থেকে রক্ষা পেতে মাগুরা পৌরসভার বিশেষ ব্যবস্হা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

করোনা থেকে রক্ষা পেতে মাগুরা পৌরসভার বিশেষ ব্যবস্হা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১২৫ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা : মাগুরা জেলার একমাত্র পৌরসভা মাগুরা পৌরসভা। এবার সেই মাগুরা পৌরসভা পৌর এলাকায় হাত ধোয়ার জন্য ফ্রী সাবান ও পানির ব্যবস্থা করলো। করোনা ঝুঁকি এড়াতে এবং মানুষের মাঝে এর সচেতনতা বৃদ্ধিতে মাগুরা পৌরসভার পক্ষ থেকে জেলা শহরের ৫৬ টি জায়গাতে এই্ সাবান ও পানির ব্যবস্থা করা হয়েছে। যেন সবাই হাত ধোয়ার প্রতি বিশেষ মনযোগী হয়, এবং স্বাস্থ্য ঝুকি এড়িয়ে করোনা ভাইরাসের আক্রমন থেকে রক্ষা পেতে সহায়তা করে।
আজ ২২ মার্চ রবিবার সকালে জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুুমার কুন্ডু এবং মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল শহরের কলেজ রোডের সোনালী ব্যাংকের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।
মাগুরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকেও অনুরূপ ব্যবস্থা নেয়া হয়েছে। তারা সদর হাসপাতালের সামনে বেসিন বসিয়ে হাত পরিস্কার ব্যবস্থা করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম