1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় টিফিনের টাকায় বিনামূল্যে মাস্ক ও বিদেশফেরতদের হোম কোয়ারেন্টাইনে থাকতে লিফলেট বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

কুমিল্লায় টিফিনের টাকায় বিনামূল্যে মাস্ক ও বিদেশফেরতদের হোম কোয়ারেন্টাইনে থাকতে লিফলেট বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১২৪ বার

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লা :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সদরে নভেল করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সুবিধাবঞ্চিত জনসাধারণের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ ও বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে লিফলেট বিতরণ করেন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় উপজেলার বাজারে জনসেচতনতা বৃদ্ধিতে করোনাভাইরাসের লক্ষণ ও সতর্কতামূলক নির্দেশনা সম্বলিত লিফলেট এবং মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী।

নাঙ্গলকোট বাজারে, রেল স্টেশনে, ফেরিয়া বাজার, গাড়ির চালক, যাত্রী, দিনমজুর ও পথচারীদের মধ্যে সকাল থেকেই মাস্ক এবং লিফলেট বিতরণ করছেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, চান্দিনা শাখার সভাপতি সৌরভ অাহম্মেদ মাক্সুদ, সদস্য মোঃ এমদাদ, ফয়সাল ও মোঃ ওয়ালীউল্লাহ।

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধিতে বুধবার থেকে কার্যক্রমটি শুরু হয়ে সারা দেশে অাগামী ৩১ মার্চ পর্যন্ত চলমান থাকবে বলে জানান সংগঠনের সভাপতি কাওসার অালম সোহেল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম