1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় করোনা আতংঙ্কে ঘর থেকে বের হচ্ছে না লোক জন ॥ মাঠ পর্যায়ে কাজ করছেন আইইডিসিআর প্রতিনিধি দল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

গাইবান্ধায় করোনা আতংঙ্কে ঘর থেকে বের হচ্ছে না লোক জন ॥ মাঠ পর্যায়ে কাজ করছেন আইইডিসিআর প্রতিনিধি দল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১২৩ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধায় নভেল কোভিড (১৯) করোনা ভাইরাসের আংতঙ্কে জরুরী কোন কাজ ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না সাধারন লোক জন। জেলার সাতটি উপজেলার মধ্যে সাদুল্ল্যাপুর উপজেলায় করোনা আতংঙ্ক সব চেয়ে বেশি বিরাজ করছ। জরুরী কাজ ছাড়া ঘরের বাইরে লোকজনের সমাগম নাই বললেই চলে। হাট বাজার রাস্তা ঘাট ফাঁকা হয়ে গেছে। তবে মহাসড়কে এখনও দুর পাল্লার বাস চলছে। পোশাক শিল্প বন্ধ ঘোষনার ফলে ঢাকায় থেকে লোকজন গ্রামের বাড়ির দিকে ছূটছেন। সাধারন লোক জন যাতে দলবদ্ধ ভাবে আড্ডা দিতে না পারে সেজন্য সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসনের সম্বলিত টিম জেলায় টহল জোরদার করছেন।
বিদেশ থেকে গাইবান্ধায় ফিরে আসা বিভিন্ন স্থানে ব্যক্তিদের উপর কড়া নজরদাড়ি রাখা হচ্ছে। আগত ২৮৪ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্যে ৯ জন বিদেশী, ১৭৫ জন প্রবাসী ও ১০০ জন দেশী। এদের মধ্যে ২ জন আক্রান্ত এছাড়া ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকায় ৪৩ জনকে ছেড়ে দেয়া হয়েছে। এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২৩৯ জন।
সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানান, বুধবার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে বিদেশ ফেরত ২৩৯ ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তারা যাতে নিয়মের বাইরে না চলে সেজন্য তাদের উপর কড়া নজরদাড়ি রাখা হচ্ছে। তিনি বলেন, বৃহস্পতিবারের মধ্যে এ সংখ্যা আরও বাড়তে পারে।
ঢাকা থেকে আইইডিসিআর এর ৪ সদস্যের একটি টিম গাইবান্ধা জেলা বিভিন্ন স্থানে কোয়ারেন্টাইন রাখা বাড়ির সদস্যদের পরীক্ষা নিরীক্ষার কাজ অব্যাহত রাখেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম