1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় ৪ চীনা নাগরিকসহ ৩৪ জনকে হোম কোয়ারান্টাইনে - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

গাইবান্ধায় ৪ চীনা নাগরিকসহ ৩৪ জনকে হোম কোয়ারান্টাইনে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১৪০ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
গাইবান্ধা জেলা জুড়ে করোনা ভাইরাস (কোভিট ১৯) আতংঙ্কে রয়েছে জেলাবাসী। ৪ চীনা নাগরিকসহ ৩৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
বিদেশী ও বিদেশ ফেরত প্রবাসীদের কারনে এ রোগের আশংঙ্কায় গাইবান্ধা জেলাবাসী। ঢাকা-রংপুর মহাসড়ক স¤প্রসারণ কাজে নিয়োজিত গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ীর অংশে ৪ চীনা নাগরিকসহ বিদেশ ফেরত ও তাদের পরিবারের ৩০ জন মোট ৩৪ জনকে করোনা ভাইরাস (কোভিট ১৯) সনাক্তে হাসপাতালের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। গাইবান্ধা সিভিল সার্জন এবিএম আবু হানিফ এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান এ কারনে আতংঙ্কিত হওয়ার কোন কারন নেই। তবে সকলকে সচেতন হতে হবে, সব সময় পরিস্কার পরিছন্ন থাকতে হবে। খাবার আগে হাত-মুখ সাবান দ্বারা ভাল ভাবে পরিস্কার করে নিতে হবে ও গরম পানি পান করতে হবে। আক্রান্ত ব্যক্তিদের নিকট থেকে নিরাপদ থাকতে হবে। এ ছাড়াও বিদেশ ফেরত প্রবাসীদের ও রোগে আক্রান্ত ব্যক্তিদের নাম পরিচয় গোপন করে না রেখে নিকটস্থ পুলিশ প্রশাসন বা সিভিল সার্জন কে অবগত করার কথাও বলেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম