1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন ও বেসরকারী হাসপাতাল এসোসিয়েশনের ব্যাপক প্রচারনা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন ও বেসরকারী হাসপাতাল এসোসিয়েশনের ব্যাপক প্রচারনা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১২৫ বার

রাসলে মাহম্মুদ, নোয়াখালী : নোয়াখালীতে করোনা প্রতিরোধে জেলা প্রশাসন ও বেসরকারী হাসপাতাল বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ওনার্স এসোসিয়েশন নোয়াখালী জেলা শাখা ও সদর উপজেলার উদ্যোগে দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা শহর মাইজদী প্রধান সড়কসহ বিভিন্ন সড়কে করোনা প্রতিরোধে প্রচারনা চালিয়েছে। এসময় তারা পথচারী, লোকজন, ব্যবসায়ী ও বিভিন্ন যান বাহনে থাকা লোকজনের নিকট লিপলেট বিতরণ, হ্যান্ডওয়াস ও মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। জেলা প্রশাসক তন্ময় দাস ও পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন এর নেতৃত্বে এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সামছুদ্দিন জেহান, নোয়াখালী জেলা বেসরকারী হাসপাতাল এসোসিয়েশনের সভাপতি ডা.নোমান, সাধারণ সম্পাদক গৌতম ভট্ট্র, সদর উপজেলা শাখার সভাপতি ডা.মোঃ ফিরোজ ও সাধরণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু জিএম হলি লাইফ হাসপাতালের মো.মিজানুর রহমান রাজুসহ প্রমূখ।
গত ৭ই মার্চ থেকে বুধবার ১৮ই মার্চ পর্যন্ত বেসরকারী হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যেগে করোনা প্রতিরোধে গনসচেতনাতা মূলক কার্যক্রম চালিয়ে আসছে এবং এই কর্মসূচি অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম