1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেয়ের জন্মদিনের অনুষ্ঠানের টাকায় খাবার সামগ্রী দিলেন অসহাদের মাঝে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

মেয়ের জন্মদিনের অনুষ্ঠানের টাকায় খাবার সামগ্রী দিলেন অসহাদের মাঝে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ১৩৬ বার

মাহবুবুর রহমান : প্রতি বছর মেয়ের জন্মদিন আসলে জন্মদিন পালন করতেন পিতা শফিকুল ইসলাম। এবার জন্মদিনের অনুষ্ঠান না করে করোনা ভাইরাসের কারণে সংকটময় পরিস্থিতিতে সে টাকা দিয়েই খাবার তুলে দিলেন দরিদ্র অসহায় মাঝে। আর এমনটি করেছেন নোয়াখালী চৌমুহনী সরকারি এস এ কলেজ এর হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম।

এ বিষয়ে তিনি তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বলেন,আজ আমার বড় মেয়ে নুসরাত ইসলাম সারিন-এর জন্মদিন। এই উপলক্ষে নিজ এলাকায় বেশ কিছু অসহায় পরিবারের মাঝে আমার ক্ষুদ্র প্রয়াসে বাড়িতে বাড়িতে গিয়ে চাল-ডাল-আলু-সয়াবিন-পেঁয়াজ-সাবান বিতরণ করলাম।

তিনি আরো বলেন, প্রত্যেক এলাকায় কিছু সংখ্যাক বিত্তবান মানুষ এগিয়ে আসলে খেটে খাওয়া মানুষ আর খাবারের অভাবে বাড়ি থেকে বের হবে না এবং করোনা ভাইরাস প্রতিরোধে অনেক সহায়ক হবে বলে বিশ্বাস করি।

এ সময় তাকে সহযোগিতা করেন জসিম , খোরশেদ , হাসেম, সাহাব উদ্দিন, জাহাঙ্গীর ও রুবেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম