1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে করোনা প্রতিরোধে পুলিশের কুইক রেসপন্স টিম গঠন, বিভিন্ন স্থানে টহল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা ।

ঝিনাইদহে করোনা প্রতিরোধে পুলিশের কুইক রেসপন্স টিম গঠন, বিভিন্ন স্থানে টহল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১২৪ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ :
করোনা প্রতিরোধে সচেতনতা বাড়াতে ঝিনাইদহে ‘কুইক রেসপন্স টিম’ গঠন করেছে পুলিশ বিভাগ। সকালে পুলিশ লাইনসে টিম গঠন করে তাদের বিভিন্ন বিষয়ে দিক নিদের্শনা দেন পুলিশ সুপার মো: হাসানুজ্জামান।
পরে থানা ও ডিবি পুলিশ শহরের পোষ্ট অফিস মোড়, হামদহ, চুয়াডাঙ্গা বাসন্ট্যান্ড, পাগলা কানাই এলাকাসহ বিভিন্ন স্থানে টহল দেয়। এসকল স্থানে ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রে দোকানপাঠ খোলা রেখে বাকি সবধরনের দোকান বন্ধ রাখতে এবং জন সমাগম এড়াতে নির্দেশ দেয়। এছাড়াও হ্যান্ড মাইক হাতে নিয়ে সাধারণ মানুষদের মাস্ক ব্যবহারের পাশাপাশি ঘরের বাহিরে বের হতে নিষেধ করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম