1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবির খোকন ও মোহিতুল ইসলাম রঞ্জুর মৃত্যুতে বিএফইউজে ও ডিইউজে'র শোক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবির খোকন ও মোহিতুল ইসলাম রঞ্জুর মৃত্যুতে বিএফইউজে ও ডিইউজে’র শোক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৪১ বার

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক সময়ের আলোর চীফ রিপোর্টার এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সিনিয়র সদস্য হুমায়ুন কবির খোকন ও সিনিয়র সাংবাদিক খোন্দকার মোহিতুল ইসলাম রঞ্জুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম। আজ বুধবার (২৯ এপ্রিল) ডিইউজের দফতর সম্পাদক ডি এম আমিরুল ইসলাম অমর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ এ শোক জানান।
বিএফইউজে ও ডিইউজের নেতৃবৃন্দ সিনিয়র এই দুই সাংবাদিকের রূহের মাগফেরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ঘাতক করোনাভাইরাসের ছোবলে হুমায়ুন কবির খোকনের আকস্মিক মৃত্যু গোটা সাংবাদিক সমাজের মত আমরাও হতবিহ্বল। করোনাবিরোধী যুদ্ধে একজন ফ্রন্ট লাইনের যোদ্ধা হিসেবে জনগণকে তথ্য সেবা দিতে গিয়ে জীবন দিতে হয়েছে তাঁকে। আল্লাহ তাঁকে শহীদ হিসেবে কবুল করুন।
বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ দৈনিক জনতার সাবেক সম্পাদক খোন্দকার মোহিতুল ইসলাম রঞ্জুকে একজন গুণী সাংবাদিক হিসেবে উল্লেখ করে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম