1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোপনীয় ফোন পেয়ে মধ্যরাতে খাদ্য নিয়ে মধ্যবিত্ত’র বাড়িতে সরদার মোস্তফা শাহিন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার !

গোপনীয় ফোন পেয়ে মধ্যরাতে খাদ্য নিয়ে মধ্যবিত্ত’র বাড়িতে সরদার মোস্তফা শাহিন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১১৩ বার

নইন আবু নাঈম, বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় করোনায় কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবারগুলো যখন প্রকাশ্যে লাইনে দাড়িয়ে খাদ্য সহায়তা নিতে পারছেনা তখন শরণখোলা উপজেলা নিবার্হী কর্মকর্তা সরদার মোন্তফা শাহিন তাদের গোপনীয় ফোন পেয়ে মধ্যরাতে গাড়িতে করে খাদ্য সহায়তা পৌছে দিলেন বাড়িতে ।

মধ্যরাতে নিজ উদ্যোগে বেশ কয়েকটি মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা পৌছে দেন তিনি।
তার এ উদ্যোগে এলাকার মধ্যবিত্ত পরিবারগুলোর মাঝে আশার আলো দেখা দিয়েছে ।

মহামারী এই দুর্যোগে ইউএনও সরদার মোন্তফা শাহিনকে শরণখোলার মধ্যবিত্ত ও অসহায় মানুষের পাশে দাড়ানো একটি মহৎ উদ্যোগ বলে উল্লেখ করেছেন অনেকে । তবে, আগামী দিনগুলিতে সরদার মোস্তফা শাহিনের মতো মধ্যবিত্ত ও অসহায় মানুষের পাশে দাড়াতে বিত্তবানদের প্রতি আহবান জানান কেউকেউ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম