1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও‌য়ে র‌্যা‌বের হা‌তে শীর্ষ মাদক ব‌্যবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ

ঠাকুরগাঁও‌য়ে র‌্যা‌বের হা‌তে শীর্ষ মাদক ব‌্যবসায়ী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৫৬ বার

সাদ্দাম হো‌সেন,ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও‌য়ে পীরগঞ্জ উপ‌জেলায় র‌্যা‌বের বি‌শেষ অ‌ভিযা‌নে রুহুল আমিন (৫৮) নামে এক মাদক ব‌্যবসায়ী আটক হ‌য়ে‌ছে। এ সময় তার কাছ থে‌কে উদ্ধার করা হ‌য়ে‌ছে বিপুল প‌রিমাণ মাদক দ্রব‌্য ও নগদ অর্থ। মঙ্গলবার দিবাগত রা‌তে র‌্যা‌বের এক‌টি প্রেস‌বিজ্ঞ‌প্তি বলা হয়, সোমবার (২৮এ‌পিল) রাত ১১টায় র‍্যাব-৫, সিপিসি-৩,জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদের নেতৃ‌ত্বে উপ‌জেলার ভোমরাদহ এলাকায় এক‌টি অ‌ভিযান প‌রিচালনা হয়।
এ সময় মাদক ব‌্যবসায়ী‌ রুহুল আমিন (৫৮)কে মাদক সহ হা‌তেনা‌তে আটক করে র‌্যাব। প‌রে মাদক ব‌্যবসায়ীর কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ২৬হাজার ১শ ৯০ টাকা,১১‌কে‌জি গাজা,২৯৫‌বোতল ফে‌নসি‌ডিল,এক‌টি মোবাইল ফোন,সিম ও এক‌টি মে‌মোরী কার্ড।
বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হয়,র‌্যা‌বের প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে আটককৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে সে। গ্রেফতারকৃত রুহুল আ‌মিন জেলার পীরগঞ্জ উপ‌জেলার জনগাও গ্রা‌মের মৃত সা‌দেক আলীর ছে‌লে।
বিজ্ঞ‌প্তি‌কে আরও বলা হয়, বিশেষ অভিযান সম্পুর্ণ ভা‌বে মাদক নির্মুল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম