1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ

ইব্রাহিম খলিল (নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া)

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৬৭ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইব্রাহিমপুর গ্রামের এমদাদুল হক মিলন, বিশিষ্ট ব্যবসায়ী দুবাই এর উদ‍্যোগে শ্রমজীবী তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে উপজেলার নবীনগর- কোম্পানিগঞ্জ রোডের এতিমখানা গেইটে ও আশেপাশে এ শরবত বিতরণ করা হয়।

জানা যায়, স্থানীয় যুবক কাইয়ুম মিয়া, আমির খান, রুমেল এর নেতৃত্বে এলাকার যুবকরা স্বেচ্ছাসেবক হিসেবে প্রায় ৪ হাজার লিটার শরবত বিতরণ করা হয়।

প্রচণ্ড তাপদাহে অসহনীয় গরমে একটু শরবতের চুমুক পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন শ্রমজীবী মানুষেরা। এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সুধীজন।

দুবাই প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী এমদাদুল হক মিলন বলেন, বিশেষ করে শ্রমজীবী মানুষেরা এই তাপদাহ নিয়ে কষ্টে আছে। তার জন্য এই উদ্যোগ নিয়েছি, যেন এই শীতল পানীয় খেয়ে স্বস্তি অনুভব করে। সামাজিক দায়বদ্ধতা থেকেই এ উদ্যোগ নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম