1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে পুলিশ পরিবারের মাঝে রমজান খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নোয়াখালীতে পুলিশ পরিবারের মাঝে রমজান খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ১১০ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেনের ব্যক্তিগত উদ্যোগে করোনা পরিস্থিতিতে ও পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালী জেলায় বসবাসরত পুলিশ মুক্তিযোদ্ধা, কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারের মাঝে রমজান খাদ্য সামগ্রী বিতরণ করেন।

রবিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সামনে থেকে আলমগীর হোসেন তার ব্যক্তিগত উদ্যোগে অসচ্ছল ৬৭ টি পুলিশ পরিবারবর্গ চিহ্নিত করে এসব পরিবারের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তিনি জানান, অসচ্ছল ৬৭টি পুলিশ পরিবারবর্গের মধ্যে পুলিশ মুক্তিযোদ্ধা পরিবার ৫ টি কর্তব্যরত অবস্থায় নিহত পরিবারের সদস্যসংখ্যা ৩০ টি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের ৩২ টি।

এদের মধ্যে সদর থানায় থানায় ২১ টি কবিরহাট থানায় ৫টি সোনাইমুড়ি থানায় ৭ টি চাটখিল থানায় ৮ টি বেগমগঞ্জ থানায় ১৬ টি কোম্পানীগঞ্জে থানায় ৩ টি সেনবাগ থানায় ৬ টি চরজব্বর থানায় ১ টি পরিবার কে এই সামগ্রী প্রদান করা হয়।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, আমরা জেলার বিভিন্ন উপজেলা থেকে পুলিশ পরিবারগুলোকে চিহ্নিত করে শুধুমাত্র তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি।

এসময় জেলা পুলিশ এর অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম