1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাতের আধারে মানবিক সহায়তা নিয়ে মানুষের দারে ড্রিম এইড ফাউন্ডেশন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress hello-wordpress

রাতের আধারে মানবিক সহায়তা নিয়ে মানুষের দারে ড্রিম এইড ফাউন্ডেশন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১০৬ বার

নইন আবু নাঈম, বাগেরহাট ঃ
করোনার প্রভাবে সারা দেশের ন্যায় বাগেরহাটের শরণখোলায়ও স্থবির হয়ে পড়েছে সব কিছু। নিম্নমধ্যবিত্ত ও শ্রমজীবী মানুষের হাতে কাজ নেই। অনেক পরিবারে ত্রাণের চাল-ডালই একমাত্র ভরসা। আবার এমন পরিবারও রয়েছে যারা লোকলজ্জায় কারো কাছে হাত পাততেও পারছে না। সেসব মানুষের কথা চিন্তা করে সহযোগীতার হাত বাড়িয়েছে ড্রিল এইড ফাইন্ডেশন নামের একটি সেচ্ছাসেবী সংগঠন।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি অসীম দাস ও সাধারণ সম্পাদ মো. মাসুম বিল্লাহ জানান, তাদের সংগঠনের সদস্যরা করোনার এই দুর্যোগে অসহায় মানুষের জন্য কিছু করার প্রত্যয় নিয়ে প্রথমে নিজস্ব অর্থায়নে কাজ শুরু করেন। পরবর্তীতে কিছু শুভাকাঙ্খি এই মানবতার সেবায় আর্থিক সহযোগীতা নিয়ে এগিয়ে এসেছেন। ১২এপ্রিল থেকে তাদের এই কার্যক্রম শুরু হয়েছে।
তারা জানান, এপর্যন্ত ৭০পরিবারকে এই মানবিক সহায়তা দেওয়া হয়েছে। প্রথমে ওইসমস্ত পরিবারকে চিহ্নিত করা হয়েছে। এর পর রাতের আধারে তাদের সেচ্ছাসেবকরা নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে। করোনা পরিস্থিতি সাভাবিক না হওয়া পর্যন্ত তাদের মানবিক সেবা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম