1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশলয় স্কুলের এসএসসিতে অসাধারণ সাফল্য, সভাপতি জয়নাল আবেদীনের অভিনন্দন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

কিশলয় স্কুলের এসএসসিতে অসাধারণ সাফল্য, সভাপতি জয়নাল আবেদীনের অভিনন্দন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ২৫০ বার

সেলিম উদ্দীন,কক্সবাজার :
কক্সবাজার জেলার অন্যতম সেরা ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন ২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে বরাবরের মতো এবারও অসাধারণ সাফল্য অর্জন করেছে।

ফলাফলের ক্ষেত্রে কক্সবাজার জেলার মধ্যে চকরিয়া উপজেলায় কিশলয় স্কুল শীর্ষ অবস্থানে রয়েছে।

২০২০ সালের অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন থেকে জেনারেল শাখায় মোট ১৯১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। পাশ করেছে ১৮৬ জন। তন্মধ্যে ২২ জন শিক্ষার্থী এসএসসিতে জিপিএ-৫ পেয়ে উপজেলায় শীর্ষ স্থান অর্জন করেছে।
পাশের হার ৯৭ দশমিক ৩৮।

৩১ মে রোববার চট্টগ্রাম শিক্ষাবোর্ড থেকে প্রকাশিত ফলাফলের অনুলিপি বিদ্যালয়ের ওয়েব সাইটে পোষ্ট হওয়ার পরপর শিক্ষার্থীদের মধ্যে শুরু হয় আনন্দের অন্যরকম উৎসব।

অসাধারণ সাফল্য অর্জনকারী স্কুলের শিক্ষার্থীদের তাৎক্ষনিক প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন।

খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন প্রতিষ্ঠার পর থেকে বরাবরের মতো এবছরও সাফল্যে ধারা অব্যাহত থাকার পেছনে শিক্ষার্থীদের মনোযুগ সহকারে লেখাপড়া, শিক্ষক মন্ডলী ও সচেতন অভিভাবকদের আন্তরিক প্রচেষ্ঠায় চমৎকার ফলাফল করার গৌরব অর্জন করেছে বলে মন্তব্য করেছেন শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীরা।

ফলাফলে অনুভুতি প্রকাশ করে কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম বলেন, কিশলয় বৈশিষ্ঠ হচ্ছে শিক্ষার্থীদের মাঝে শতভাগ লেখাপড়া নিশ্চিত করা। আমাদের লক্ষ্য একজন শিক্ষার্থীকে লেখাপড়ার মাধ্যমে দক্ষ মানবসম্পদ হিসেবে তৈরী করা। সেইভাবে লেখাপড়ার মান্নোয়নে সম্মানিত শিক্ষকমন্ডলী আন্তরিকতার সাথে কাজ করেছে বলেই আজ আমাদের সাফল্য অব্যাহত রয়েছে।

তিনি বলেন, সকল শিক্ষক, অভিভাবকমন্ডলী, বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষার্থীদের শতভাগ প্রচেষ্ঠার কারনে এসএসসিতে কিশলয় চকরিয়া উপজেলায় শীর্ষ স্থান দখল করেছে।

জিপিএ-৫ অর্জনের ক্ষেত্রেও আমরা ভাল করেছি। ফলাফলের এ সাফল্যে আমরা আল্লাহ পাকের দরবারে শোকরিয়া প্রকাশ করছি।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও খুটাখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন বলেন, কিশলয় স্কুল শিক্ষার্থীদের মাঝে মেধানির্ভর লেখাপড়া নিশ্চিতের ক্ষেত্রে কোন ধরণের কম্প্রমাইজ করেনা। এটি হচ্ছে একটি সফল শিক্ষা প্রতিষ্ঠানের অন্যতম বৈশিষ্ট।
এসএসসিতে অসাধারণ ফলাফলের এই অর্জন সম্মানিত শিক্ষকমন্ডলীদের সুচারু এবং দক্ষতাসম্পন্ন কর্মকান্ডের ফসল বলে আমি মনে করি। আগামীতেও সাফল্যের এই ধারা অব্যাহত রাখতে আমরা সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম