1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে করোনায় আক্রান্ত হয়ে দুই শিক্ষকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

টঙ্গীতে করোনায় আক্রান্ত হয়ে দুই শিক্ষকের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ২৩১ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই শিক্ষকের মৃত্যু হয়েছে। এরা হলেন, টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস ক‌লেজের সহকারী অধ‌্যাপক এ কে এম ফারুক ও সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আনিস।
শনিবার বিকেল সাড়ে ৫টায় নিজ বাড়িতে করোনা উপসর্গ নিয়ে মারা যান সহকারী অধ্যাপক এ কে এম ফারুক। পরে রোববার সকালে পাওয়া তার নমুনা পরীক্ষার ফলাফলে জানা যায় তিনি করোনা পজেটিভ ছিলেন। এ তথ্য নিশ্চিত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রর প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি চিকিৎসক নাজিম উদ্দিন আহমেদ।
শনিবার রাতে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে হাজী কছিম উদ্দিন ফাউন্ডেশনের চেয়াম্যান ইঞ্জিনিয়ার এম এম হেলাল উদ্দিনের নেতৃত্বে জানাজা শেষে মরকুন সরকারি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
অপরদিকে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আনিস করোনা উপসর্গ নিয়ে রবিবার ভোরে নিজ বাসায় মারা যান। তিনি কয়েকদিন যাবত জ্বর-ঠান্ডায় ভুগছিলেন। রবিবার সকালে হাজী কছিম উদ্দিন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা জানাজা শেষে তার দাফন সম্পন্ন করেন।
সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, কয়েকদিন যাবত জ্বর ও ঠান্ডায় ভুগছিলেন শিক্ষক আনিস। শনিবার সন্ধায় স্থানীয় ডাক্তারের চেম্বারে গিয়ে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন তিনি। রাতে তার অবস্থার অবনতি ঘটলে ভোরে তিনি মারা যান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম