1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও‌য়ে এসএসসিতে ফেল করে একজ‌নের মৃত‌্যু, আ‌রেক ছাত্রীর আত্মহত্যার চেষ্টা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও‌য়ে এসএসসিতে ফেল করে একজ‌নের মৃত‌্যু, আ‌রেক ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১২৯ বার

সাদ্দাম হো‌সেন,ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও‌য়ে এসএসসি পরীক্ষায় ফেল করায় গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছে লিমা আক্তার (১৬) নামে এক পরীক্ষার্থী। এ ছাড়া আত্মহত্যার চেষ্টা করায় আ‌রেক শিক্ষার্থীকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত লিমা এ বছর ঠাকুরগাঁও হরিপুর উপ‌জেলার দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

রোববার দুপুরে উপজেলার তিনুয়া গ্রামে
গ্রামে এ ঘটনা ঘটে।

লিমা একই এলাকার জ‌হিরুল ইসলা‌মের মেয়ে।

৫নং হ‌রিপুর সদর ইউ‌নিয়‌নের ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মংলা জানান, রোববার এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পর লিমা জানতে পারে সে ফেল করেছে। ফেলের খবর পাওয়ার পর তার শোবার ঘরে ধর্ণার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

অন্যদিকে একই উপজেলার আরেক ছাত্রী বিউটি আক্তার(১৬) কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করার ঘটনা ঘটেছে।

আত্মহত্যার চেষ্টা করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে সে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

বিউটি আক্তার হরিপুর উপজেলার ৫নং হরিপুর সদর ইউনিয়নের বালিহাড়া গ্রামের বেলাল হোসেনের মেয়ে এবং মশানগাঁও দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। সে দিনাজপুর শিক্ষাবোর্ডের অধিনে মশানগাঁও বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নি‌য়ে‌ছি‌লেন।

বিউটির বাবা বেলাল হোসেন বলেন, আমার মেয়ে বিউটি আক্তার মশানগাঁও বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছিল । রোববার সকাল ১১টায় দিকে পরীক্ষার ফলাফল জানতে পারে সে পরীক্ষায় ফেল করেছে। এরপর আমাদের সবার অগোচরে দুপুরের দিকে কীটনাশক পান করে। কীটনাশক পান করার বিষয়টি আমরা জানার সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসার জন্য হরিপুর হাসপাতালে নিয়ে আসি। বিউটির শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের কর্তব্যরত ডাক্তার বিউটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতালে রের্ফাড করেন।

হরিপুর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার কবিরুল বলেন, রবিবার দুপুর ১টার দিকে বিউটি আক্তার (১৬) নামে একজন কীটনাশক পান করা রোগী ভর্তি করা হয়েছিল। রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতালে রের্ফাড করা হয়েছে।

পরিবার সূত্রে জানাযায়, বর্তমানে বিউটি আক্তার দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতাল চিকিৎসাধীন রয়েছে, তার অবস্থা এখনো আশংকাজনক ।

হরিপুর থানার ওসি আমিরুজ্জামান ঘটনা দুইটির সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত এসব বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম