1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী পৌরসভায় জীবাণুনাশক টানেল উদ্ধোধন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

নোয়াখালী পৌরসভায় জীবাণুনাশক টানেল উদ্ধোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১২৮ বার

রাসেল মাহম্মুদ বিশেষ প্রতিনিধিঃ নোয়াখালী পৌরসভায় প্রবেশ পথে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ‘স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল’ স্থাপন করা হয়েছে।
রবিবার (৩১ মে) দুপুরের দিকে জীবাণুনাশক টানেল উদ্ধোধন করেন, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্লাহ খান সোহেল।।
এসময় মেয়র শহীদ উল্লাহ খান সোহেল বলেন করোনার সংকটে যারা দেশের মানুষের কল্যাণে কাজ করছে তাদের সুরক্ষার কথা চিন্তা করে এই ‘স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল’ ব্যবস্থা করেছি। পর্যায়ক্রমে আমি নোয়াখালীর মানুষের সুরক্ষার কথা চিন্তা করে পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ন জনসমাগম স্থানে এই টানেলটি বসানোর ব্যবস্থা করছি।এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল, কাউন্সিলর নাসিম উদ্দিন সুনাম, কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম