1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় আর-রহমান-মাদারস ফাউন্ডেশনের পক্ষ থেকে ইমামদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ

শরণখোলায় আর-রহমান-মাদারস ফাউন্ডেশনের পক্ষ থেকে ইমামদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ১১৩ বার

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের শরণখোলায় সামাজিক সংগঠণ আর-রহমান-মাদারস ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে উপজেলার ৪টি ইউনিয়নের ২০জন ইমামদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত বৃহস্পতিবার বেলা ২টার সময় রায়েন্দা বাজারস্থ অস্থায়ী কার্য্যালয়ে রায়েন্দা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা মনিরুজ্জামান প্রধাণ অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলার ৪টি ইউনিয়নের ২০ জন ইমামের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী সরোয়ার হোসেন হাওলাদার, মোস্তফা কামাল হাওলাদার, ফয়সাল আহসান, রায়েন্দা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সদস্য ফারুক হোসেন তালুকদার, ব্যবসায়ী মনির হোসেন ও বিকাশ চন্দ্র প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম