1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইঞ্জিনিয়ার কেএম সুফিয়ানের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

ইঞ্জিনিয়ার কেএম সুফিয়ানের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের শোক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১১৬ বার

চট্টগ্রাম প্রতিনিধি :
প্রবীণ রাজনীতিবিদ এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (এ্যাব),চট্টগ্রাম শাখার সভাপতি, চট্টগ্রাম মহানগর বিএনপির সম্মানিত উপদেষ্টা কে এম সুফিয়ান চিকিৎসাধীন অবস্থায় আজ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।ইঞ্জিনিয়ার কে,এম সুফিয়ান সাহেবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু।
এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন,এ্যাব চট্টগ্রাম শাখার সভাপতি প্রবীণ রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার কে, এম সুফিয়ান সাহেবের মৃত্যুতে তাঁর পরিবারবর্গ ও নিকটজনদের ন্যায় আমরাও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীরউত্তম)’র নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী মরহুম ইঞ্জিনিয়ার কে,এম সুফিয়ান চট্টগ্রাম পেশাজীবি অঙ্গনে অত্যন্ত নিবেদিতপ্রান ছিলেন।এছাড়া ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তাঁর সাহসি প্রদক্ষেপ ছিল প্রসংশনীয়। তাঁর এই মৃত্যুতে চট্টগ্রামবাসি ও সংগঠনের নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দোয়া করি মহান রাব্বুল আলামিন যেন মরহুম ইঞ্জিনিয়ার কে, এম সুফিয়ান সাহেবকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং শোকাহত পরিবারবর্গকে এই গভীর শোকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।
নেতৃদ্বয় শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ,আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম