1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা সিটি শপিংমল খুলেছে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা সিটি শপিংমল খুলেছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১২১ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
যথাযথ স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার (১২ জুন) থেকে খুলেছে দেশের অন্যতম বৃহৎ বিপণিবিতান বসুন্ধরা সিটি শপিংমল। করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশনা মোতাবেক দুই মাসেরও বেশি সময় বন্ধ থাকার পর খুলেছে শপিংমলটি।

সকাল থেকেই স্বাভাবিক কার্যক্রম শুরু হয়েছে শপিংমলে। সকাল ১০টা থেকে খুলে দেওয়া হয়েছে শপিংমলের সবগুলো প্রবেশদ্বার।

শপিংমলের ইনচার্জ ও ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) শেখ আব্দুল আলীম বলেন, শুক্রবার থেকে শপিংমলটি খুলে দেওয়া হয়েছে। এখানে আসা সবার স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিতে পর্যাপ্ত ব্যবস্থা রাখা হয়েছে। হ্যান্ড স্যানিটাইজারসহ ওয়াশিং বেসিন ও ডিজইনফেকসনাল টানেল বসানো হয়েছে। প্রবেশের আগে সবার শরীরের তাপমাত্রা পরিমাপ করা হবে। দেশের মানুষের কাছে এটা খুবই জনপ্রিয় একটি শপিংমল। এখান থেকে গ্রাহকেরা আস্থা ও স্বাচ্ছন্দের সঙ্গে কেনাকাটা করতে পারেন। আমরা অনুরোধ করবো যেন সবাই স্বাস্থ্যবিধি অনুসরণ করে মার্কেটে আসেন। যেমন- মাস্ক, হ্যান্ড গ্লাভস পরে আসেন।

..এদিকে শপিংমল খুলে যাওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন ব্যবসায়ীরা। শপিংমলের মোবাইল হ্যান্ডসেট শপ সুমাশটেক এর কর্ণধার আবু সাঈদ পিয়াস বলেন, শপিংমল খুলে দেওয়ায় আমাদের স্বস্তি এসেছে। এতোদিন ব্যবসায়িক কার্যক্রম একেবারেই বন্ধ ছিল। আশা করছি, এখন আবার সবকিছু স্বাভাবিক হবে। এ সিদ্ধান্তের জন্য আমরা বসুন্ধরা গ্রুপ ও শপিংমলের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

এদিন সকাল থেকেই শপিংমলে স্বাস্থ্যবিধি মেনে গ্রাহকদের প্রবেশ করতে দেখা যায়। পর্যাপ্ত স্বাস্থ্যবিধি মানার বিভিন্ন ব্যবস্থা থাকায় স্বস্তি প্রকাশ করেন গ্রাহকেরাও।

শপিংমলে আসা মাহবুবুর রহমান নামে এক দর্শনার্থী বলেন, অনেকদিন তো কোনো শপিংমলে যাওয়া হলো না। কিন্তু বাসাবাড়ির অনেক জিনিসপত্র তো কিনতে হয়। আর সবসময়ই আমরা এ শপিংমল থেকে কেনাকাটা করি। ঈদের আগে কিছু শপিংমল খুললেও সেগুলো ছোট হওয়ায় যাইনি, কারণ সেখানে অল্পতেই ভিড় হয়ে যায়। এ শপিংমল খুবই বড় তাই শারীরিক দূরত্ব মেনে শপিং করা যাবে আশা করি। স্বাস্থ্যবিধি মানার জন্যও পর্যাপ্ত ব্যবস্থা রাখা হয়েছে। মার্কেটে প্রবেশের আগে হাত ধোয়ার জন্য বেসিন বসানো হয়েছে। সেখানে স্যানিটাইজারও আছে। আশা রাখছি, নিরাপদেই শপিং করতে পারবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম