1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পারিবারিক কলহে বাড়ী ছাড়া, পরে বাঁশঝাড় থেকে ঝুলন্ত লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

পারিবারিক কলহে বাড়ী ছাড়া, পরে বাঁশঝাড় থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১১৯ বার

ফজলে মমিন, গাজীপুরঃ
প্রথম স্ত্রী থাকার পরও তাজউদ্দিন(৬৫) প্রতিবেশী ১৯ বছর বয়সী এক যুবতীর সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এর এক পর্যায়ে গর্ভবতী হয়ে পড়েন এই যুবতী। এ ঘটনা ধামাচাপা দিতে তাজউদ্দিন এক লাখ ত্রিশ হাজার টাকা দিয়ে আপোষ করেন এ যুবতীর সাথে। এতে প্রথম স্ত্রীর সাথে তার সম্পর্কের অবনতি হয়। বাড়ীতে শুরু হয় ঝগড়া বিবাদ। এক পর্যায়ে বের হয়ে যান বাড়ী থেকে পরে নিখোঁজের পাঁচ দিন পর বাড়ীর অদূরে বাঁশঝাড়ে পাওয়া যায় বৃদ্ধ তাজউদ্দিনের ঝুলন্ত দেহ।

গাজীপুরের শ্রীপুর থানা পুলিশ গত মঙ্গল বার গভীর রাতে বিন্দুবাড়ি গ্রাম থেকে মো. তাজ উদ্দিন (৬৫) এর অর্ধ গলিত ঝুলন্ত লাশ উদ্ধার করে। সে ওই গ্রামের রহমত আলীর ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রথম স্ত্রী সন্তান থাকার পরও তাইজ উদ্দিন প্রতিবেশী বাচ্চু মিয়ার মেয়ে লিমা (১৯) এর সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে লিমা গর্ভবতী হয়ে পরে। এঘটনা প্রকাশ পেলে উভয় পরিবারে আলোচনা হয়। থানায় অভিযোগও করেন লীমা। পরে জমি, একটি ঘর ও নগদ এক লাখ ত্রিশ হাজার টাকা দিয়ে লিমাকে তাজ উদ্দিন বিয়ে করেন। এতে প্রথম স্ত্রীর সাথে সম্পর্কের অবনতি হয় তার।
গত শুক্রবার প্রথম স্ত্রীর সাথে ঝগড়া হলে সে সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার গভীর রাতে বাড়ির পাশের বাঁশঝাড় থেকে গলায় গামছা বাঁধা ঝুলন্ত অর্ধ গলিত লাশ উদ্ধার করে পুলিশ।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন জানান, এঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম