1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আলীকদমে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধূর আত্নহত্যা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

আলীকদমে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধূর আত্নহত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩২১ বার

সুহৃদয় তঞ্চঙ্গ্যা,
আলীকদম প্রতিনিধিঃ
বান্দরবানের আলীকদম উপজেলায় ২ নং চৈক্ষ্যং ইউনিয়নে ১ নং ওয়ার্ডের শিবাতলী পাড়ায় সুমি আক্তার প্রকাশ নুরুন্নাহার নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আজ সকাল ৩০ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১১ ঘটিকায় আলীকদম থানা পুলিশ গৃহবধুর ঝুলন্ত লাশটি তার বাড়ী থেকে উদ্ধার করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সুমি আক্তারের স্বামী শহিদুল ইসলামের সাথে তার পারিবারিক ভাবে তর্কাতর্কি হয়।

গত বুধবার বিকালে গরুর গোবর পরিষ্কারের বিষয়ে তাদের মাঝে আবার ঝগড়া হয়। আজ সকালে তার স্বামী ও শাশুড়ী জমিতে কাজ করতে চলে গেলে রাগে বাড়ির ভীমের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ভিক্তিমের শশুর আহম্মদ হোসেন জানান, আমার নাতি তৌহিদুল ইসলামের (০২) কান্নাকাটি শুনে আমি পুত্র বধুকে ডাকতে যায়। পরে কোনো সাড়া শব্দ না পেয়ে বাড়িতে গিয়ে দেখি বাড়ির ভেতর থেকে লক দেওয়া। পরে দরজা অনেকবার ধাক্কা দিয়ে ডাক দি, কোনো সাড়া শব্দ না পেয়ে আমি আশেপাশে মানুষের ডেকে নিয়ে আসি। পরে চেয়ারম্যান মহোদয় আর আলীকদম থানাতেই বিষয়টা অবগত করি। আলীকদম থানার পুলিশ এসে পুত্র বধুকে গলায় ফাঁস দেওয়া রশি কেটে লাশ নিচে নামায়।

স্থানীয় মানুষের বক্তব্য অনুসারে জানা যায়, নিহত সুমি আক্তার প্রকাশ নুরুন্নাহার অনেক রাগী ও অভিমানী ছিলেন। অল্পতেই রেগে যেতেন। স্বামীর সাথে তর্কাতর্কি হলে রাগে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তারা।

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় একটি অপমৃত্যু মামলা রজু হয়েছে যার মামলা নং- ৪, তারিখ ৩০/০৭/২০২০। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম