1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নুনেরটেক বন্যাকবলিত অসহায় শতাধিক পরিবারের মাঝে যুবকদের ত্রান বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

নুনেরটেক বন্যাকবলিত অসহায় শতাধিক পরিবারের মাঝে যুবকদের ত্রান বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৩৫ বার

শাহ জালাল, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) : বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের কারণে মানুষ দিশেহারা। তার উপর বন্যার পানিতে চারপাশের মানুষ অসহয়। সবদিক দিয়ে করোনা ও বন্যায় দূর্গোত এলাকায় ত্রান সামগ্রী পেলেও নুনেরটেক মায়াদ্বীপ এলাকায় তেমন কোন ত্রান সামগ্রী দেওয়া হয়নি।

নুনেরটেক এলাকায় এক প্রবাসী ও স্থানীয় এক তরুন যুবকের নিজস্ব উদ্যোগে এবং তাদের অর্থায়নে শতাধিক বন্যা কবলিত পানি বন্দী পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

(৩০জুলাই) বৃহস্পতিবার সকালে প্রবাসী শুক্কুর আল-মাহমুদ ও মোহাম্মদ জামান এর উদ্যোগে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন রোবায়েত হোসেন শান্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য, মোঃ হোসাইন গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি, এ্যাডভোকেট ফিরোজ মিয়া সাধারণ সম্পাদক পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি, মোঃ হুসেইন সহ-সভাপতি পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি, স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জজ মিয়া, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মোসলেহ উদ্দিন, মোঃ মাজহারুল ইসলাম, মোঃ ছানোয়ার হোসেন, মোঃ মানিক মিয়া,
মোহাম্মদ নাহিদ, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ সোহাগ মিয়া, ইঞ্জিঃ মোঃ হাসান মিয়া, ইঞ্জিঃ মোঃ সাওন মিয়া, মোঃ শাহজালাল সবুজ, মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ নাজির আহমেদ, মোঃ আকাশ আহমেদ, মোঃ মান্নান মিয়া এবং এলাকার গন্য-মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম