1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পবিত্র কোরআন শরীফ ও মাস্ক প্রদান "ময়ূরপঙ্খী"র - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ! এবার ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কুবি শিক্ষার্থীর ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অবশেষে কারাগারে

পবিত্র কোরআন শরীফ ও মাস্ক প্রদান “ময়ূরপঙ্খী”র

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৩৩ বার

আলহামদুলিল্লাহ “ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭)” এর উদ্যোগে আজ পবিত্র কোরআন শরীফ ও মাস্ক প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয় । ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন, সাধারণ সম্পাদক নাভিদ চৌধুরী, উপ ক্রীড়া সম্পাদক রাকিব মোল্লা হাফেজ শিক্ষার্থী ও মাদরাসার শিক্ষকমন্ডলীর মাঝে পবিত্র কোরআন শরীফ ও মাস্ক প্রদান করেন ।

কর্মসূচি প্রসঙ্গে রুহিত সুমন বলেন, পবিত্র হজ্জ্বের দিন পবিত্র একটি কাজ করতে পেরে ভালো লাগছে । কোমলমতি হাফেজ শিক্ষার্থীদের মহাগ্রন্থ পবিত্র কোরআন শরীফ ও মাস্ক দিয়েছি । পাশাপাশি আরো বিভিন্ন মাদরাসা ও হাফেজ, এতিম এবং বিভিন্ন মানুষের মাঝে পর্যয়ক্রমে প্রদান করা হয়েছে এবং হবে । সবচেয়ে বেশি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি যারা এই প্রকল্পে সহযোগিতা করেছেন তাদের । আশা করি সকলের সহযোগিতা নিয়মিত অব্যাহত থাকবে । কর্মসূচিতে যারা সহযোগিতা করেছেন সকলের জন্য এবং মুসলিম উম্মাহর শান্তি ও করোনা যেন বাংলাদেশ ও বিশ্ব থেকে চলে যায় সেই জন্য দোয়া করা হয় ।

কর্মসূচিতে সার্বিক সহযোগিতায় ছিলেন- মানবিক ব্যক্তিত্ব আবু সায়েম শাহীন, বি.খন্দকার, মোঃ শফিকুল ইসলাম, শাহরিয়ার কবির আলভী, মোঃ আবুল হাছান, ইঞ্জিঃ আলাউদ্দিন, এম মুক্তার মুরাদ, মোঃ সাইফুল ইসলাম, শাম্মী তুলতুল, মিনহাজ চৌধুরী, রবিউল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, ডাঃ এম ইয়াসিন আলী, নবনী চৌধুরী মন, জাহেদুল ইসলাম, মোঃ ইসলাম উদ্দিন, মোঃ জামাল, রাইসুল হাসান, অর্ক সেতু প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম