1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানুষের মনে যার স্থান আছে তিনিইতো নেতা- চুনারুঘাটে সচেতন যুব সংঘের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ব্যারিস্টার সুমন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

মানুষের মনে যার স্থান আছে তিনিইতো নেতা- চুনারুঘাটে সচেতন যুব সংঘের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ব্যারিস্টার সুমন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৭২ বার

এম এস জিলানী আখনজী : চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:
ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, জনপ্রতিনিধিরাই শুধু নেতা নয়, মানুষের মনে যার স্থান আছে তিনিইতো নেতা। নিজেদের জন্মস্থানের কথা চিন্তা করে কর্মহীন শ্রমজীবি মানুষের জন্য যারা ঈদ উপহার খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছেন, যারা বলেছেন অত্র ইউনিয়ন থেকে মাদমুক্ত করবেন, যিনি সকল সমস্যা সমাদানের দিকে দৃষ্টি দিবেন এবং শপথ না নিয়ে যারা মানুষের জন্য কাজ করছেন তারাই প্রকৃত নেতা। আর যারা বড় নেতা হয়ে মানুষের সমস্যাকে বাড়িয়ে দেন তারা মূলত পদের নেতা, কিন্তু মানুষের মনের নেতা নয়।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে আহম্মদাবাদ সচেতন যুব সংঘের উদ্যোগে ১‘শত ২০টি কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে তিনি এ কথাগুলো বলেছেন।

এ উপলক্ষে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড হাই স্কুল এন্ড কলেজ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সচেতন যুব সংঘের আরিফ আহমেদ ভূইয়া রুমন ও মোঃ টিপু সুলতানের যৌত সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আলা উদ্দিন।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ও তরুণ সমাজকর্মী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান বাবুল, ব্যাংকার রায়হান আহমেদ, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল হান্নান, সাবেক সেনা সদস্য মহিবুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা আরব আলী, সমাজসেবক ইরফান আলী, পৌর ছাত্রলীগ নেতা সম্রাট আহমেদ, সচেতন যুব সংঘের জীবন কর্মকার, মামুনুর রশিদ মামুন, আব্দুল কাইয়্যুম, পলাশ সিং, রিপন আমীন, বেলাল আহমেদ, মোঃ শাহীন আলম, মনিরুজ্জামান লিটন, মোঃ রুবেল তালুকদার, আসাদুজ্জামান রাসেল, মোস্তাক আহমেদ অপি, মেহদী হাসান মাহিন, মোঃ মাফিক, ইমন মিয়া ও ফারুক আহমেদ প্রমূখ।

পরে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান ও মাদক থেকে দূরে থাকার জন্য উপস্থিত শতাধিক যুবকদের শপথ বাক্য পাঠ করান তরুণদের আইডল ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম