1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাইফ সেভিং ব্লাডকেয়ার ক‌মিউ‌নি‌টি’র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রতিষ্ঠাতা সজীব সরকার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

লাইফ সেভিং ব্লাডকেয়ার ক‌মিউ‌নি‌টি’র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রতিষ্ঠাতা সজীব সরকার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৩৮২ বার

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুমিল্লা তিতাসে প্রতিষ্ঠিত রক্তদানকারী স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘লাইফ সেভিং ব্লাডকেয়ার ক‌মিউ‌নি‌টি’ এর পক্ষ থেকে সংগঠনের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষী সহ তিতাসবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন উক্ত সংগঠনটির প্রতিষ্ঠাতা মোঃ সজীব সরকার।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনা মহামারিতে বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে ভয় ও আতঙ্ক। করোনার এ ভয় এবং আতঙ্ক কাটিয়ে সারা বিশ্বের প্রতিটি ঘরে যেন শান্তি প্রবাহিত হয় সে প্রত্যাশাই রইলো পবিত্র এ দিনে। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ পালন করবেন এ প্রত্যাশা রইলো। পাশাপাশি ‘লাইফ সেভিং ব্লাডকেয়ার ক‌মিউ‌নি‌টি সংগঠনটির জন্য দোয়া করবেন। যেনো আমরা সবসময় মানুষের সেবায় নিয়োজিত থাকতে পারি।

তিনি আরো বলেন, ঈদুল আযহা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম