1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদের শুভেচ্ছা জানালেন- যুবলীগ নেতা এ এইচ এম মহিন উদ্দিন মিয়াজী - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

ঈদের শুভেচ্ছা জানালেন- যুবলীগ নেতা এ এইচ এম মহিন উদ্দিন মিয়াজী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১২০ বার

রবিউ তালুকদার মিলন,
নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের নাঙ্গলকোট উপজেলা সিনিয়র সহ-সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ জনাব আলহাজ্ব এম এ হামিদ চেয়ারম্যানের সুযোগ্য উত্তরসূরী জনাব এ এইচ এম মহিন উদ্দিন মিয়াজী পবিত্র ঈদ- উল- আযহা উপলক্ষে পেরিয়া ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

তিনি বলেন, আমরা সবাই হাসিমুখে মহান রব আল্লাহর সন্তুষ্টির জন্য পশু কুরবানি করি। কুরবানির যে মহান শিক্ষা আমরা যেনো তা উপলব্ধি করতে পারি। কুরবানির রক্ত-মাংস আল্লাহর কাছে পৌছে না, বরং আল্লাহর কাছে পৌছে আমাদের তাকওয়া। আমরা আমাদের মনের মধ্যকার পশুত্বকেও কুরবানি করি এবং আমাদের সকল ত্যাগ ও তিতিক্ষা শুধুমাত্র মহান রব আল্লাহর সন্তুষ্টির জন্যই।

তিনি আরও বলেন, কোরবানিদাতা সবাই যেনো গরীব-দুঃখীদের মাঝে পশুর গোশত বিতরণ করেন এবং প্রকৃতির চারপাশ পরিষ্কার পরিচ্ছন্নও রাখতে বলেন এবং তিনি পেরিয়া ইউনিয়ন বাসীর কাছে দোয়া চেয়েছেন।তিনি যেন তার বাবার আদর্শ ও নৈতিকতা বুকে ধারণ করে পেরিয়া বাসির পাশে সবসময় থাকতে পারি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম