1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পারিবারিক দ্বন্দ্বের জেরে এক ব্যক্তি হত্যা মামলায় দিনাজপুরের এক আসামীর মৃত্যুদন্ড- ও দু‘জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

পারিবারিক দ্বন্দ্বের জেরে এক ব্যক্তি হত্যা মামলায় দিনাজপুরের এক আসামীর মৃত্যুদন্ড- ও দু‘জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ

রফিকুল ইসলাম ফুলাল বণিক বার্তা প্রতিনিধি দিনাজপুর :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮৭ বার

৮ বছর পূর্বে পারিবারিক দ্বন্দ্বের জেরে এক ব্যক্তি হত্যা মামলায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় একজন আসামীর মৃত্যুদ- ও ুজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন বিজ্ঞ বিচারক আনোয়ারুল হক । অভিযোগ প্রমাণিত না হওয়ায় এই মামলা হতে ৩জন আসামীকে খালাস প্রদান করা হয়েছে।

গতকাল রবিবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৩টায় দিনাজপুরের অতিরিক্ত জেলা ও ায়রা জজ-২ আনোয়ারুল হকের আালত এ রায় প্রদান করা হয়েছে।

মৃত্যুদ-প্রাপ্ত আসামিরা হয়েছে, দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুর্শিদহাট গরুহাটি এলাকার মৃত আফিজুল টিকরীর ছেলে আক্কাছ আলী ওরফে আলতু। যাবজ্জীবন কারাদ-প্রাপ্ত ুই আসামি হলেন বোচাগঞ্জ উপজেলার ধনতলাফাদারপাড়ার মৃত নেফাজ উদ্দীনের ছেলে মো. রিয়াজুল ইসলাম ওরফে মশা ও একই উপজেলার মুর্শিদহাট হাজীপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. সোহেল। মৃত্যুদ-প্রাপ্ত আসামিকে ১ লাখ জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদ-ের আদেশ প্রদান করেন।

দিনাজপুরে আদালত পুলিশের পরিদর্শক ইসরাইল হোসেন জানান, নিহত ও আটক আসামিদের মধ্যে ীর্ঘনি ধরে পারিবারিক দ্বন্দ্ব ছিল। ২০১২ সালের ১৪ জুলাই বোচাগঞ্জ উপজেলার মুর্শিদহাট এলাকার আব্দুর রহমানের ছেলে মশিউর রহমান জেন্টেলকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পরদিন ১৫ জুলাই নিহতের পিতা আব্দুর রহমান বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে বোচাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিচার চলাকালীন মামলার এক আসামি মারা যান। আজ রবিবার দুপুরে বিচারক সাক্ষ্য প্রমাণ শেষে একজনের মৃত্যুদ- ওুজনের যাবজ্জীবন কারাদ-ের আদেশ প্রদান করেন। অপরদিকে মামলার অভিযোগ প্রমাণিত না হওয়ায় একই এলাকার রেজাউল ইসলাম, মো. রুবেল ও রুমানা আক্তারকে খালাস প্রদান করা হয়।

রাস্ট্র পক্ষের আইনজীবী এ্যাডভোকেট মেহেরুল ইসলাম এর সাথে কথা বলে জানা যায় প্রেম ঘটিত কারনে এহত্যা ঘটে। অপরদিকে মৃত মশিউর রহমান জেন্টেল এর পিতা ও এ মামলার বাদী আব্দুর রহমান বলেন আমি এ রায়ে অনেক খুশি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম