1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাহরাইনে বাংলাদেশী সংগঠন “বাংলাদেশ সোসাইটির” উদ্বেগে রাজধানী মানামা সহ বিভিন্ন স্থানে পরিস্কার পরিচ্ছন্নতা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বাহরাইনে বাংলাদেশী সংগঠন “বাংলাদেশ সোসাইটির” উদ্বেগে রাজধানী মানামা সহ বিভিন্ন স্থানে পরিস্কার পরিচ্ছন্নতা

সাহিন সিকদার বাহরাইন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৭ বার

আজ শনিবার ( ১৯শে সেপ্টেম্বর ২০২০) “বিশ্ব পরিষ্কার করো” দিবস উপলক্ষ্যে বাহরাইন সরকার অনুমোদিত বাংলাদেশী সংগঠন “বাংলাদেশ সোসাইটি ” প্রায় ৪০ জনেরও বেশি সেচ্ছাসেবক বাহিনী দুটি টিম নিয়ে বাহরাইনের রাজধানী মানামা সহ বিভিন্ন স্থানে পরিস্কার পরিচ্ছন্নতা করেন এবং করোনায় জনসচেতনতা বৃদ্ধি করতে লিফলেট, মাইকিংসহ প্রচারণা করেন।
এসময় উপস্থিত থেকে সার্বিকভাবে সহযোগিতা করেন, বাহরাইন কমিউনিটি পুলিশ,ক্লিন আপ বাহরাইন – এর উদ্যেক্তা কাই মিইথিং (জার্মানি) এবং বাংলাদেশ দূতাবাস সহ কমিউনিটির নেতৃবৃন্দ।

বাংলাদেশ সোসাইটির কার্যক্রমের মধ্যে উল্লেখযোগ্য ছিলো – ময়লা আবর্জনা অপসারণ, পরিষ্কার পরিচ্ছন্নতা ও করোনা ভাইরাস বিষয়ক সচেতনতা মূলক মাইকিং লিফটলেট বিতরণ, কম ক্ষতিকারক জীবাণুনাশক স্প্রে সহ নানাবিধ কার্যক্রম এর মধ্যদিয়ে বিশ্ব পরিস্কার করো দিবস টি পালন করেন
বাংলাদেশ সোসাইটি।
দিনের কার্যক্রম সফলভাবে সমাপ্তি করায় বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক আসিফ আহমেদ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম