1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জের কটিয়াদীতে রক্তদান সমিতিকে সুরক্ষা সামগ্রী প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ

কিশোরগঞ্জের কটিয়াদীতে রক্তদান সমিতিকে সুরক্ষা সামগ্রী প্রদান

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৩ বার

করোনা ভাইরাস প্রতিরোধে কটিয়াদী উপজেলা পরিষদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতিকে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তার কার্যালয়ে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. তানভীর হাসান এবং উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি বিদ্যুৎ কুমার আচার্য্য শশী।

এ সময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডা. আইরিন আল নাসের, মেডিকেল অফিসার ডা. রিপন দেবনাথ, ডা. মামুন মিয়া, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মজিবুর রহমান, রক্তদান সমিতি’র প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, স্বেচ্ছাসেবক ছাত্রনেতা সাকিবুল হাসান সোহাগ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম