1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে বন্যাকবলীতদের মাঝে এান বিতরন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ

লালমনিরহাটে বন্যাকবলীতদের মাঝে এান বিতরন

লাভলু শেখ স্টাফ রিপোটার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১০১ বার

লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ অাবু জাফর ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন জানান, পঞ্চম দফার বনায় মহিষখোচা ইউনিয়নের চরগোবর্ধন সহ অন্যান্য এলাকার ক্ষতিগ্রস্ত প্রকৃত বানভাসী ও নদী ভাঙনের শিকার পরিবার গুলোর মাঝে বরাদ্দ পাওয়া ২৫মেট্টিকটন জিআর চাল ও ৩শত প্যাকেট শুকনা খাবার বৃহস্পতিবার সকাল থেকে জেলা প্রশাসক স্যার, জনপ্রতিনিধিসহ আমরা নৌকায় করে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করছি। এ ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর জানান, তিস্তার পানিবৃদ্ধি পেয়ে আকর্ষিক বন্যার বিষয়ে সংশ্লিষ্ট ইউএনও এবং জনপ্রতিনিধিদের মাধ্যমে পানিবন্দী পরিবারের তালিকা করার নির্দেশ দেওয়া হয়েছে। ইতোমধ্যে জেলায় পঞ্চম ফেজের বন্যা কবলিত মানুষের জন্য ১১৫মেট্টিকটন জিআর চাল ও ৮১০প্যাকেট শুকনা খাবার বরাদ্দ করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের চরগোবর্ধন এলাকার পানিবন্দী পরিবার গুলোর মাঝে ৩শত প্যাকেট শুকনা খাবার ও ২৫মেট্টিকটন জিআর (ত্রাণ) চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।
লাভলু শেখ, লালমনিরহাট। ০১৭১০২৬৪৩৭২

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম