1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারা শিলাইগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল শ্রেনীকক্ষের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

আনোয়ারা শিলাইগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল শ্রেনীকক্ষের উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩১৭ বার

বদরুল হক:: আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল শ্রেণীকক্ষের উদ্বোধন করা হয়েছে।

সোমবার ( ৫ অক্টোবর) দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ এ ডিজিটাল শ্রেণীকক্ষের উদ্বোধন করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য সভাপতিত্বে, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সটাকটর শেখ মাহবুবুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার বিটন চন্দ্র দেব, সহকারি উপজেলা শিক্ষা অফিসার রঞ্জন ভট্টাচার্য, শিলাইগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক রঞ্জনা চক্রবর্তী, আনোয়ারা সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মহিদুল ইসলাম চৌধুরী সহ প্রমূখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শেখ জুবায়ের আহমেদ বলেন , বারখাইন ইউনিয়নের শিলাইগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম ডিজিটাল শ্রেনীকক্ষ উদ্বোধন করা হয়েছে।এটি একটি প্রসংশনীয় উদ্যোগ । এই ক্লাসটি অত্যান্ত চমৎকার । প্রথম হিসাবে এই স্কুলের ডিজিটাল শ্রেণীকক্ষ পরীক্ষা মূলক । এইখানে যদি সফল হতে পারি পরবর্তীতে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে এই শ্রেণীকক্ষ চালু করার চিন্তাভাবনা করা হবে। ডিজিটাল পদ্ধতিতে ক্লাস করে শিক্ষার্থীরা আগের চেয়েও মজার সাথে শিখতে পারবে বলে মনে করি ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম