1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে পরিবেশবান্ধব ফ্যাশন হাউজ ‘পাটসুতা’র যাত্রা শুরু - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য !

কিশোরগঞ্জে পরিবেশবান্ধব ফ্যাশন হাউজ ‘পাটসুতা’র যাত্রা শুরু

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১৬৫ বার

যাত্রা শুরু করেছে অত্যাধুনিক ও পরিবেশবান্ধব ফ্যাশন হাউজ ‘পাটসুতা গার্মেন্টস লিমিটেড’। কিশোরগঞ্জ জেলা শহরের রথখলা এলাকার ঈশাখা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ফ্যাশন হাউজটি তার যাত্রা শুরু করেছে।

‘পাটসুতা গার্মেন্টস লিমিটেড’ এর উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে ব্যবসা প্রতিষ্ঠানটিতে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে বিশিষ্ট রাজনীতিক ও শ্রমিক নেতা আবদুর রহমান রুমী, সাংবাদিক আশরাফুল ইসলাম, আলী রেজা সুমন, সাজন আহাম্মেদ পাপন, রাজিবুল হক সিদ্দিকী ও আল আমিন ছাড়াও ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

এ সময় ‘পাটসুতা গার্মেন্টস লিমিটেড’ এর ব্যবসায়ীক অংশীদার মো. আশরাফ আলী, মাহবুব আলম ও মোজাহিদুল ইসলাম ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সবার সহযোগিতা কামনা করেন।

দোয়া পরিচালনা করেন গুরুদয়াল সরকারি কলেজ জামে মসজিদের ইমাম মাও. মো. আশরাফ আলী।

‘পাটসুতা’য় শূন্য থেকে পনেরো বছর বয়সী ছেলে ও মেয়েদের যাবতীয় জামাকাপড় পাওয়া যাবে। বিশেষ করে এখানে পাটজাত কাপড়ে তৈরি বিভিন্ন ডিজাইনের আকর্ষণীয় পোশাকের বিপুল সম্ভার রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম